Latest: বাড়ছে মৃত্যু, ফ্ল্যাট ভেঙে পড়ার ঘটনায় মৃত বেড়ে ১৮ – Kolkata24x7

Latest: বাড়ছে মৃত্যু, ফ্ল্যাট ভেঙে পড়ার ঘটনায় মৃত বেড়ে ১৮ – Kolkata24x7

মুম্বই: মুম্বইয়ের কাছেই ভিওয়ান্দিতে ঘটে যাওয়া দুর্ঘটনায় বাড়ছে মৃতের সংখ্যা। মঙ্গলবার সকালে পাওয়া খবর অনুযায়ী ফ্ল্যাট ভেঙে পড়ার ঘটনায় মৃত্যু হয়েছে মোট ১৮ জনের।

সোমবার মহারাষ্ট্রের ভিওয়ান্দিতে প্যাটেল কমপাউন্ড এলাকায় ভোর রাতে এই দুর্ঘটনা ঘটে। সোমবার সকাল অবধি মৃতের সংখ্যা ছিল ১০। তবে মঙ্গলবার সকালে শেষ আপডেটে এই সংখ্যা জানা গিয়েছে ১৮।

প্রাথমিক রিপোর্ট অনুসারে, সোমবার ভোর রাত সাড়ে ৩ টে নাগাদ ২১ টি ফ্ল্যাটের ওই বিল্ডিংটি ভেঙে পড়ে। এই সময় ফ্ল্যাটের সব বাসিন্দারাই ঘুমিয়ে ছিলেন। ফলে বেড়েছে মৃত্যু।

আরও পড়ুন – আধাসামরিক বাহিনীতে খালি এক লক্ষেরও বেশি পদ, প্রচুর চাকরির সম্ভাবনা

ন্যাশনাল ডিসাস্টার রেসপন্স ফোর্স খবর শোনা মাত্রই সেখানে ছুটে যায়, তাঁদের সঙ্গে হাত উদ্ধারকাজে হাত লাগায় স্থানীয় মানুষেরাও। তড়িঘড়ি উদ্ধার করা হয় বেশ কয়েকজনকে। জানা গিয়েছে, বিল্ডিংটির নাম জিলানি অ্যাপার্টমেন্ট। ১৯৮৪ সালে ওই বিল্ডিংটি বানানো হয়েছিল বলে রিপোর্টে প্রকাশ পেয়েছে।

এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। মৃতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেন তিনি।

কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ক্ষতিগ্রস্থদের সমস্ত সম্ভাব্য সহায়তা দেওয়া হচ্ছে বলে সোমবারেই জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রশ্ন অনেক: দশম পর্ব

Tree-bute: রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here