Latest: নিউটাউনের হোটেল থেকে কলকাতা বিমানবন্দর রওনা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

Latest: নিউটাউনের হোটেল থেকে কলকাতা বিমানবন্দর রওনা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

আজ রাজ্য সফরের দ্বিতীয় দিনে বীরভূমের বোলপুর যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গতকাল মেদিনীপুরে জনসভা করেছেন তিনি। আজ বোলপুরে রোড শো করবেন। তবে তার মাঝে একাধিক কর্মসূচিতে অংশ নেবেন।

রবিবার সকালে নিউটাউনের হোটেল থেকে অমিত শাহ দমদম বিমানবন্দর যাবেন। সেখান থেকে হেলিকপ্টারে করে তিনি বোলপুর যাবেন। বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের হেলিপ্যাডে নামবে স্বরাষ্ট্রমন্ত্রীর চপার।

সকাল ১০টা ৫০ মিনিটে হেলিকপ্টার থেকে নেমে গাড়িতে চড়ে শাহ যাবেন বিশ্বভারতীতে। বেলা ১১টা থেকে দুপুর ১২টা ৪০ মিনিট পর্যন্ত তিনি থাকবেন বিশ্বভারতীতে। দুপুর ১২টা ৫৫ মিনিট নাগাদ বাংলাদেশ ভবনে যাওয়ার কথা তাঁর।

নিউটাউনের হোটেল থেকে কলকাতা বিমানবন্দর রওনা দিলেন অমিত শাহ এরপর বোলপুরের পারুলডাঙা গ্রামে বাসুদেব দাস বাউলের বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন।

আরও পড়ুন: ঝাড়গ্রামে রাজ্য শিশু অধিকার সুরক্ষা আয়োগের চেয়ারপার্সনের নেতৃত্বে প্রতিনিধি দল

মেনুতে থাকছে ভাত, ডাল, পালং শাক, বেগুন ভাজা, পটল ভাজা, আলু পোস্ত, চাটনি, পাঁপড় ও নলেন গুড়ের রসগোল্লা। মাটির থালা ও কলাপাতায় খেতে দেওয়া হবে স্বরাষ্ট্রমন্ত্রীকে।

মধ্যাহ্নভোজের পর বোলপুর শহরের হনুমান মন্দির স্টেডিয়াম রোড থেকে রোড শো করবেন। বিকেল ৪টে অবধি চলা রোড শো শেষ হবে বোলপুর চৌরাস্তায়।

সেখান থেকে যাবেন এক বেসরকারি রিসর্টে। সেখানেই সাংবাদিক বৈঠক করবেন। বিকেল ৫টা ৪৫ মিনিটে বেসরকারি রিসর্ট থেকে দুর্গাপুরের অণ্ডাল বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবে শাহের কনভয়। রাত ৮টায় দিল্লি উড়ে যাবেন।

 

সুত্র: লেটেস্ট লি

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here