Latest: Dilip Ghosh: কালো পতাকা, গো ব্যাক স্লোগান! দিলীপ ঘোষের কনভয়ে হামলা আলিপুরদুয়ারে – bengal bjp president dilip ghosh’s convoy attacked in alipurduar, black flag shown

Latest: Dilip Ghosh: কালো পতাকা, গো ব্যাক স্লোগান! দিলীপ ঘোষের কনভয়ে হামলা আলিপুরদুয়ারে – bengal bjp president dilip ghosh’s convoy attacked in alipurduar, black flag shown

হাইলাইটস

  • দিলীপ ঘোষের কনভয়ে হামলার ঘটনা ঘটল। কনভয়ের গাড়ি ভাঙচুর করা হয়।
  • বিজেপি সভাপতিকে দেখানো হয় কালো পতাকা। ওঠে গো ব্যাক স্লোগান।
  • এই ঘটনায় রণক্ষেত্রের চেহারা নেয় আলিপুরদুয়ার।

এই সময় ডিজিটাল ডেস্ক: দিলীপ ঘোষের কনভয়ে হামলার ঘটনা ঘটল। কনভয়ের গাড়ি ভাঙচুর করা হয়। বিজেপি সভাপতিকে দেখানো হয় কালো পতাকা। ওঠে গো ব্যাক স্লোগান। এই ঘটনায় রণক্ষেত্রের চেহারা নেয় আলিপুরদুয়ার।

বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জয়গাঁর জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন। পথে দলসিংপাড়াতে ব্যাপক উত্তেজনার মুখে পড়েন তিনি। পুলিশ জানিয়েছে, পঁচিশটি বাইক নিয়ে মিছিলেম অনুমতি দেওয়া হয়েছিল বিজেপিকে। কিন্তু দিলীপ ঘোষের বাইক মিছিলে শতাধিক বাইকের উপস্থিতি লক্ষ করা যায়। পুলিশ গিয়ে বাধা দিলে, দু পক্ষের মধ্যে বচসা বাঁধে। পুলিশের কর্ডন ভেঙে বিজেপি কর্মীরা বেআইনিভাবে বাইক মিছিল চালিয়ে যান বলে অভিযোগ। এ ভাবেই মিছিল পৌঁছয় জয়গাঁর মঙ্গলবাড়িতে।

সেখানেই দিলীপ ঘোষের কনভয় হামলার মুখে পড়ে। গাড়ি লক্ষ করে পাথর ছোড়া হয়। তাতেই ভাঙে গাড়ির কাচ। দিলীপ ঘোষকে ঘিরে ধরে গো ব্যাক স্লোগান দেওয়া হয়। তাঁকে কালো পতাকাও দেখান উত্তেজিত মানুষজন। সবকিছু পেরিয়ে কোনও ক্রমে সভায় গিয়ে হাজির হন বিজেপি সভাপতি। কালচিনির বিধায়ক উইলসন চম্পামারির গাড়িও ভাঙচুর করা হয়েছে।

বাংলায় কি বিজেপির সুবিধা করতেই মিম, বাড়ছে জল্পনা! সতর্কবার্তা অনুব্রতর

অভিযোগের আঙুল উঠেছে গোর্খা জনমুক্তি মোর্চার বিরুদ্ধে। তবে অভিযোগ সম্পূর্ণ খারিজ করে দিয়েছেন মোর্চার নেতা ও সমর্থকরা। তাঁদের দাবি, ক্ষুব্ধ জনতাই এই কাজ করেছে। এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া জানাননি বিজেপি সভাপতি।

‘তেজস্বী খুব ভালো ছেলে’, লালু-পুত্রের প্রশংসায় পঞ্চমুখ উমা ভারতী

এর আগেও বেশ কয়েকবার দিলীপ ঘোষের গাড়িতে হামলার ঘটনা ঘটে। ২০১৮ সালের ডিসেম্বর মাসে তাঁর গাড়িতে হামলা হয়েছিল। সে বছরই বাঁকুড়ার খাতরাতেও একবার তাঁর গাড়ি হামলার মুখে পড়েছিল। সেপ্টেম্বরে কাঁথিতেও একই ঘটনা ঘটে।

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here