Latest: বিহারের বিধানসভার ফলাফল বাংলায় আনন্দোৎসবে বঙ্গ বিজেপি

Latest: বিহারের বিধানসভার ফলাফল বাংলায় আনন্দোৎসবে বঙ্গ বিজেপি

নিজস্ব চিত্র

বিহারে বিধানসভা নির্বাচনে বিজেপি জয়লাভ করার জন্য বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর জেলার ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের পক্ষ থেকে মেছেদাতে বিজয় উৎসব পালন করা হয়।

এই বিজয় উৎসবের নেতৃত্ব ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের সভাপতি ইউসুফ আলী ও অন্যান্য নেতৃত্ব। এবং উৎসবের পর তিনি বলেন এইবার বাংলায় বিজেপির জয় হবেই শুধু সময়ের অপেক্ষা। এবং তৃণমূলের নেতৃত্ব কোন মতেই বাংলাকে রক্ষা করতে পারবে না।

বিহারের নির্বাচনের ফলাফল বাংলায় প্রভাব ফেলতে পারে, এমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। বিজেপি একক ভাবে সংখ্যা গরিষ্ঠতা করায়, বিহারের শাসনভার বিজেপির কাঁধে।

আরও পড়ুন: বিজেপি জেলা সভাপতি দীপঙ্কর জানার হাত ধরে তৃণমূল ছেড়ে কয়েকশো নেতাকর্মী যোগদান করলেন বিজেপিতে

সে কারনে বিহারের প্রভাব বাংলার বুকে পড়বে বলে আশাবাদী বঙ্গ বিজেপি, তাই তমলুক সাংগঠনিক জেলার বি.জে.এম.ডি – র জেলা সভাপতি কাজল আলির নেতৃত্বে কর্মী সমর্থকদের মধ্যে মিষ্টি বিতরণ হয়।

তিনি বলেন আগামী বিধানসভা নির্বাচনে এ রাজ্যে বিজেপি ক্ষমতায় আসবে, কেউ রোধ করতে পারবে না। বিহারের বিধানসভা জয়ের ছায়া বাংলার বুকে পড়বে বলে মনে করছেন তিনি। বিহারে বিজেপি,পাশাপাশি বাংলায় বিজেপি ক্ষমতা দখল করতে চলেছে, তাই ইতিমধ্যে বঙ্গবিজেপি তাঁর প্রস্তুতিপর্ব শুরু করে দিয়েছে।

সে কারনে তমলুক সাংগঠনিক জেলার ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন নিজেদের মধ্যে মিষ্টি বিতরণের মাধ্যমে উৎসব পালন করে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here