Latest: হেমতাবাদে পুলিশি অভিযানে চালিয়ে উদ্ধার দুই লক্ষাধিক টাকার বাজি, Firecrakers worth rupees 2 lacs recovered from Hemtabad

Latest: হেমতাবাদে পুলিশি অভিযানে চালিয়ে উদ্ধার দুই লক্ষাধিক টাকার বাজি, Firecrakers worth rupees 2 lacs recovered from Hemtabad

হেমতাবাদে পুলিশি অভিযানে চালিয়ে উদ্ধার হল দুই লক্ষাধিক টাকার বাজি।পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে হেমতাবাদে বিভিন্ন এলাকা থেকে দুই লক্ষাধিক টাকার আতস বাজি ও শব্দবাজি উদ্ধার হয়েছে হেমতাবাদ থানা এলাকায়।

ডিএসপি রিপন বল ও হেমতাবাদ থানার ওসি দিলিপ রায়ের নেতৃত্বে পুলিশ বাহিনী হেমতাবাদ বাজার, বাঙালবাড়ি ও কাকরশিং এলাকায় বিভিন্ন দোকানে হানা দিয়ে আতস বাজি ও শব্দবাজি উদ্ধার করা হয়। কেউ গ্রেপ্তার না হলেও বিক্রেতাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশের পক্ষথেকে জানানো হয়েছে।

ডিএসপি রিপন বল জানিয়েছেন,কালীপূজা, দীপবলি এবং ছটপুজোয় শব্দবাজি এবং আতশবাজি নিষিদ্ধ্ব করেছে। আদালতের নির্দেশের পরও কিছু ব্যবসায়ী এই নিষিদ্ধবাজি বিক্রি করছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে সেই সমস্ত বিক্রেতাদের দোকান বাড়িতে হানা দিয়ে প্রায় দুই লক্ষাধিক টাকার শব্দবাজি এবং আতশবাজি বাজেয়াপ্ত করা হয়েছে। অভিযুক্ত বিক্রেতাদের গ্রেপ্তার করা সম্ভব হয় নি। তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহন করা হয়েছে। এই অভিযান জারি থাকবে বলে পুলিশ আধিকারিক জানিয়েছেন।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here