Latest: ঝাড়গ্রামে বাইক দুর্ঘটনায় মৃত্যু কিশোরের

Latest: ঝাড়গ্রামে বাইক দুর্ঘটনায় মৃত্যু কিশোরের

ঝাড়গ্রাম: মর্মান্তিক বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের। রবিবার বিকেলে ঝাড়গ্রাম গ্রামীণের ডিয়ারপার্ক থেকে বাঁধগোড়া যাওয়ার রাস্তায় দক্ষিণশোল এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃত অনুভব বসু মল্লিক (১৮) ঝাড়গ্রাম শহরের ঘোড়াধরা এলাকার বাসিন্দা। শহরের ওয়েস্ট এন্ড স্কুলে দ্বাদশ শ্রেণীতে পড়ত সে।

আরও পড়ুন : বিজেপি ক্ষুধার্ত নেকড়ে, কটাক্ষ তৃণমূল মুখপাত্রের

এদিন বিকেলে দুই বন্ধুকে পিছনে বসিয়ে বাইক চালিয়ে যাওয়ার সময় অনুভব নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। রাস্তার ধারে একটি ইলেকট্রিক পোলে সজোরে ধাক্কা মারার ফলে মাথায় গুরুতর আঘাত পেয়ে ছিটকে পড়ে অনুভব। তার দুই বন্ধু রক্ষা পায়। স্থানীয়রা অনুভবকে উদ্ধার করে ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক পরীক্ষা করে অনুভবকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : বামফ্রন্টে আবার বড়সড় ভাঙন, লাল ছেড়ে গেরুয়াতে ২২ জন দাপুটে বাম নেতা

এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়। অনুভবের বাবা অমিতাভ বসু মল্লিক একটি বেসরকারি সংস্থার কর্মী। অনুভবের এক দিদি রয়েছে। এদিন শহরের বহু বিশিষ্টজন শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়ান। সোমবার ঝাড়গ্রাম পুলিশ মর্গে ময়নাতদন্তের পরে মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। ওয়েস্ট এন্ড স্কুলের সম্পাদক প্রণবানন্দ বারিক গভীর শোকপ্রকাশ করে বলেন, “অনুভব আর নেই ভাবতে পারছি না। দ্বাদশ শ্রেণীতে পড়ত। আগামী বছর উচ্চ মাধ্যমিক দেওয়ার কথা ছিল।”



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here