Latest: কাকদ্বীপে বিজেপি নেতার বাড়ি ভাঙচুর অভিযোগের তীর তৃণমূলের দিকে!

Latest: কাকদ্বীপে বিজেপি নেতার বাড়ি ভাঙচুর অভিযোগের তীর তৃণমূলের দিকে!

নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: কাকদ্বীপের বিজেপি নেতার বাড়িতে ভাঙচুর, অভিযোগের তির তৃণমূলের দিকে। বিজেপির অভিযোগ স্থানীয় কাকদ্বীপ বিধানসভার অন্তর্গত বিজেপির সাংগঠনিক মণ্ডল কাকদ্বীপ-১ এর সাধারণ সম্পাদক রানা মিত্রের বাড়িতে গতকাল সন্ধে সাতটা নাগাদ প্রায় ৫০ থেকে ৬০ জন হার্মাদ বাহিনি হামলা চালায়।

বাড়ির কাচের জানালা লাঠি দিয়ে ভাঙচুর করা হয় ও দরজার গ্রিলের তালা ভেঙে বাড়ির ভিতর প্রবেশ করে হার্মাদ বাহিনি ভাঙচুর ও অকথ্য গালিগালাজ করে। দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ ব্লকের অন্তর্গত সূর্য নগর গ্রাম পঞ্চায়েতের অধীনে বিজেপি নেতা রানা মিশ্রের বাড়ি।

রাধা মিশ্র বলেন গতকাল সকালে তিনি একটি সাংগঠনিক বৈঠক স্বার্থে পার্শ্ববর্তী গ্রাম পঞ্চায়েত বাপুজী গ্রাম পঞ্চায়েতে যায়। বিকেল হতেনাহতে তার কাছে ফোনে বার্তা আসে যে সে যেন বাড়ি না ফেরে, কারণ কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী তার বাড়িতে হামলা করবে এবং তাকে মারধর করবে।

রানা মিস্ত্রি বাড়িতে বাইক নিয়ে পৌঁছায়। সন্ধ্যে ছটা নাগাদ তিনি বাড়ি থেকে পালিয়ে অন্য কোথাও লুকিয়ে থাকে। বাড়ির লোকজন দের বলে যান তার বাইক বাড়ির ভেতর ঢুকিয়ে গেটে তালা দিয়ে দরজা জানালা বন্ধ করে রাখতে। দুষ্কৃতীরা তার বাড়িতে হামলা করবে এবং তাকে মারধর করবে।

কাকদ্বীপে বিজেপি নেতার বাড়ি ভাঙচুর অভিযোগের তীর তৃণমূলের দিকে!
নিজস্ব চিত্র

সন্ধ্যে সাতটার মধ্যে রীতিমতো ৫০ থেকে ৬০ জনের একটি দুষ্কৃতী দল তার বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ এবং গেটের তালা দরজা-জানলা ভাঙচুর করে। লোহার রড এবং বাস লাঠিসোটা দিয়ে এই হামলা চালায়। গেটের তালা ভেঙে ঘরে ঢুকে আলমারির লক ভেঙ্গে টাকা পয়সা ও লুটপাট করে হার্মাদ বাহিনিরা।

বিজেপি নেতা রানা মিশ্র সরাসরি অভিযোগ করেন তৃণমূল আশ্রিত গুন্ডাবাহিনী আমার বাড়িতে হামলা চালায়। স্থানীয় সূর্য নগর গ্রাম পঞ্চায়েতের প্রধান গৌরাঙ্গ পুরকাইত এর নেতৃত্বে এই নাটকীয় ঘটনা বাস্তবায়িত করা হয়। তৃণমূল নেতা ইব্রাহিম সরদার, রাজকুমার প্রধান, কিশোর মন্ডল, গৌতম সরদার এর উপস্থিতিতে বিজেপি নেতা রানা মিশ্রের বাড়িতে হামলা চালায়।

ঠিক এমনটাই অভিযোগ করেন বিজেপি নেতা রানা মিশ্র। এই ঘটনার পর থেকেই রানা মিশ্র বাড়ি ছাড়া। রানা মিশ্র জানান এখনো পর্যন্ত একটি এক দেড়শ জনের গুন্ডাবাহিনী তার বাড়ির আশেপাশে মদের আসর জমিয়ে তাকে বাড়ি ঢোকা বন্ধ করছে। রানা মিশ্র বলেন যে তিনি বাড়ি ফিরলে তাকে প্রাণ ও হারাতে হতে পারে।

কাকদ্বীপে বিজেপি নেতার বাড়ি ভাঙচুর অভিযোগের তীর তৃণমূলের দিকে!
নিজস্ব চিত্র

আজ বিজেপির কাকদ্বীপ বিধানসভার কনভেনার অভিজিৎ মন্ডলের নেতৃত্বে একটি প্রতিনিধিদল রানা মিশ্রের বাড়িতে দেখা করার জন্য রওনা দিলে তৃণমূলের তরফ থেকে মারধরের হুমকি আসে। পরে স্থানীয় হারুউড পয়েন্ট কোস্টাল থানার পুলিস আধিকারিকের আশ্বাসে বিজেপি প্রতিনিধিদল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এই ঘটনায় এলাকাজুড়ে ভয়ের বাতাবরণ সৃষ্টি হয়েছে। বিধানসভা ভোট কে কেন্দ্র করে শাসক-বিরোধী দ্বন্দ্ব, খুন, মারধোর লুটপাট ধর্ষণ চলছে পশ্চিমবাংলায়। ভোট-পরবর্তী প্রতি হিংসা অব্যাহত।

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here