Latest: HRBC চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন শুভেন্দু

Latest: HRBC চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন শুভেন্দু

শুভেন্দু অধিকারী

জল্পনার মধ্যেই হুগলি রিভার ব্রিজ কমিশন-এর চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। রাজ্য পরিবহণ দফতরের অন্তর্ভুক্ত এই সংস্থার নয়া চেয়ারম্যান হলেন তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়।

শুভেন্দু অধিকারী চেয়ারম্যান হওয়ার আগে হুগলি রিভার ব্রিজ কমিশনের চেয়ারম্যান পদে ছিলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়। গত কয়েকদিন ধরে শুভেন্দু-কল্যাণ সম্পর্ক নিয়ে চর্চা চলছে রাজনৈতিক মহলে।

তারই মধ্যে শুভেন্দু অধিকারীকে সরিয়ে কল্যাণ বন্দোপাধ্যায়ের চেয়ারম্যান পদে ফিরে আসায় দলের সাথে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠে গেল।

কিছু দিন আগেই এক অরাজনৈতিক মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন, “কোনও জনপ্রতিনিধি আমাকে বা আমার পরিবারকে আক্রমণ করলে সমর্থন করবেন?” তাত্‍পর্যপূর্ণ বিষয় হল, শুভেন্দু অধিকারীকে দলে ধরে রাখতে মরিয়া চেষ্টা চালিয়েছিল তৃণমূল কংগ্রেস। দু’বার বৈঠক করেছেন সাংসদ সৌগত রায়।

আরও পড়ুন: রাজ্যের সমস্ত মানুষকে স্বাস্থ্যসাথী প্রকল্পের আওতায় আনল রাজ্য সরকার

ফের আরও একবার বৈঠকে বসার সম্ভাবনা তৈরি হয়েছিল। তারই মধ্যে শুভেন্দুর এই পদত্যাগ জল্পনা বাড়িয়ে দিল। তবে তিনি পদত্যাগ করেছেন? নাকি তাঁকে পদত্যাগ করতে বলা হল সে ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন দুই পক্ষই। যদিও শুভেন্দু শিবির সূত্রে বক্তব্য, তিনি পদত্যাগ করেছেন।

গত কয়েকদিন ধরেই প্রশাসনের সঙ্গে দূরত্ব বাড়ছিল শুভেন্দুর। এমনকি ধর্মঘটের দিনে পরিবহণ দফতরেও দেখা যায়নি মন্ত্রীকে। সেই দিনেই এবার পরিবহণ দফতরের পদ থেকে সরলেন শুভেন্দু। এলেন সেই কল্যাণ বন্দোপাধ্যায়।

 

সুত্র: নিউজ ১৮ বাংলা



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here