Latest: ‘ঝালমুড়ির মত তৃণমূল থেকে লোক নিয়ে পাইকারি দল বানাচ্ছে বিজেপি, বিস্ফোরক মন্তব্য ফিরহাদ হাকিমের

Latest: ‘ঝালমুড়ির মত তৃণমূল থেকে লোক নিয়ে পাইকারি দল বানাচ্ছে বিজেপি, বিস্ফোরক মন্তব্য ফিরহাদ হাকিমের

ফের এদিন নির্বাচনের প্রাক্কালে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের প্রতিক্রিয়াতে শাসক দলকে আক্রমণ করেন।তিনি বলেন, ‘এক মাস পরে দেখবেন তৃণমূল পার্টি বলে কিছু থাকবে না।তৃণমূলে কোনো সাধারণ মানুষ থাকতে পারেনা।’তারপর থেকেই শাসক দলের তরফে তাকে বিভিন্ন ভাবে আক্রমণ করার পরিকল্পনা চলছিল।

এদিন এরই উত্তরে পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন,দিলীপ বাবু স্বপ্ন দেখছেন, তাঁর স্বপ্ন কখনও পূরণ হবে না।তিনি তাঁর দলকে ‘ইমপোর্টেড পার্টি’ বলে মন্তব্য করেন। তিনি বলেন ‘তৃণমূল মানুষের দল, মানুষের আন্দোলনের দল, সেই দলকে ফেলা যায় না।ঝাল মুড়ির মত তৃণমূল থেকে নেওয়া লোককে নিয়ে বিজেপি বাংলায় কিছু করতে পারবে না। যে দলের কোনও নীতি আদর্শ নেই, সেই দলের উপরে মানুষ ভরসা করে না’।

আরও পড়ুন : বিয়ের দাবিতে মালদহে প্রেমিকের বাড়িতে ধরনায় প্রেমিকা

বিজেপি একটি দাঙ্গার দল।বাংলার মানুষ তাদের রাজনীতিকে বিশ্বাস করে না। তাঁরা শান্তি ও প্রগতির আদর্শ কে বিশ্বাস করে। তাই বাংলায় তৃণমূল ছিল আছে আর থাকবে।বহিরাগতদের এখানে কোনো জায়গা নেই।এমনটাই মনে করেন ফিরহাদ হাকিম।

উল্লেখ্য গতকাল ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। পদত্যাগের পর কালীঘাটে তৃণমূল শীর্ষ নেতৃত্বের বৈঠক হয়। সেই প্রসঙ্গ টেনে দিলীপ ঘোষ বলেন, “তৃণমূল সরকার আমফানের ডিজাস্টার ম্যানেজমেন্টে পুরো ফেল।এখন তার পার্টিতেই ডিজাস্টার শুরু হয়েছে।শুভেন্দুর দফতর মুখ্যমন্ত্রীর হাতে রাখা নিয়ে তিনি বলেন, “সবই তো হাতে রেখেছেন। খালি পার্টিটা নিজের হাতে রাখেননি দিদি।যেটুকু বাকি আছে একুশের পর আর সেটারও অস্তিত্ব থাকবেনা”।



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here