Latest: আবাসনের ২৪ তলা থেকে পড়ে কিশোরের রহস্যমৃত্যু, তদন্তে গোয়েন্দা বিভাগ

Latest: আবাসনের ২৪ তলা থেকে পড়ে কিশোরের রহস্যমৃত্যু, তদন্তে গোয়েন্দা বিভাগ

আনন্দপুরের একটি অভিজাত আবাসনের ২৪ তলার উপর থেকে পড়ে মৃত্যু হল এক দ্বাদশ শ্রেণির পড়ুয়ার। সোমবার সকাল সাড়ে নটা নাগাদ আবাসনের নিরপত্তাকর্মীরা দেখতে পান রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ওই কিশোর। তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে।

সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়েছে। মৃত পড়ুয়া কলকাতার নামজাদা ইংরাজি মাধ্যম স্কুলের ছাত্র। কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখছ পুলিশ। তদন্তে নেমেছেন লালবাজারের গোয়েন্দারাও। এটা আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহটি।

আরও পড়ুন: চুমু খেয়ে কাজ পাই না, মুখ খুললেন ‘ত্রিনয়নী’ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস

ওই আবাসনের পাঁচ নম্বর টাওয়ারে থাকত কিশোর। একটি বাইসাইকেলের উপরে এসে পড়ে সে। দুমড়ে-মুচড়ে যায় সাইকেলটিও। জানা গেছে, ১৭ বছরের ওই কিশোরের নাম রুদ্রনীল দত্ত। কয়েক বছর আগে বালিগঞ্জের বিলাসবহুল আবাসন সানি পার্কের বাসিন্দা স্কুল পড়ুয়া আবেশ দাশগুপ্তর মৃত্যু নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল শহরে।

সেই তদন্তে উঠে এসেছিল সদ্য মাধ্যমিক পাশ করা কিশোরের বেপরোয়া জীবনযাপন। মদ্যপান, বান্ধবীদের নিয়ে ডিস্কে লেট পার্টি- এসবই নাকি নিয়মিত করত আবেশ! যদি এক্ষেত্রে এখনও তেমন কিছু জানা যায়নি। তবে ওই পড়ুয়া মানসিক অবসাদগ্রস্ত ছিল কিনা, কাদের সঙ্গে মিশত, চ্যাট করত- এসবই এখন খতিয়ে দেখছে পুলিশ।

 

সুত্র: THE WALL



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here