Latest: সোজা আঙ্গুলে ঘি না উঠলে আঙ্গুল বাঁকা করতে হবে: সৌমিত্র

Latest: সোজা আঙ্গুলে ঘি না উঠলে আঙ্গুল বাঁকা করতে হবে: সৌমিত্র

টার্গেট ২০২১ , লোকসভা ভোটে উত্তরবঙ্গে শক্তি বুঝিয়েছিল বিজেপি। রাজ্য সরকার বদল এর ভোটের আগে সেই উত্তরেই নজর বিজেপির। কর্মসংস্থান সহ একাধিক দাবিতে আগামী ২৭ ডিসেম্বর উত্তরকন্যা অভিযানে নামছে বিজেপির যুব মোর্চা।

রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল সরকারের বিভিন্ন দুর্নীতির বিরুদ্ধে সরব হয়ে রাজ্য বিজেপির যুব সভাপতি সৌমিত্র খাঁ এর নেতৃত্বে উত্তরকন্যা অভিযান চালানো হবে।

যুব মোর্চার নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের সমর্থনের বিজেপির পক্ষ থেকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় মিছিল-সভা করা হচ্ছে।বিজেপি নেতা সৌমিত্র খাঁ কড়া হুঁশিয়ারি দিয়ে বলেন তৃণমূল সরকার তাদের কোনো কর্মসূচিতে অনুমতি দেয় না।

আরও পড়ুন: ডিসেম্বরে দেখে নেব, দিলীপের হুঙ্কার

তাই আমাদের বিনা অনুমতিতেই এই রেলি বার করা হবে। পাশাপাশি তিনি কড়া হুঁশিয়ারি দিয়ে বলেন রাজনীতিতে সোজা আঙ্গুলে ঘি না উঠলে আঙ্গুল বাঁকা করতে হয়। বাংলায় কোন আইন নেই।

ডি এম, এস পি দের সাথে দেখা করার জন্য অনুমতি মেলেনা ভারতীয় জনতা পার্টির। পশ্চিমবঙ্গের ১০ বছরে কোনো উন্নতি হয়নি কোনো চাকরি হয়নি। চা বাগানের শ্রমিক থেকে আদিবাসী সমাজে কিছুই হয়নি। ২০২১ এ আমরা আসছি। বাংলার যুব সমাজ আমাদের সাথে আছে। ৭ তারিখ রাতে প্রায় ৫০ হাজার লোক হবে বলে দাবি বিজেপি নেতা সৌমিত্র খাঁ এর।

সুত্র: প্রথম কলকাতা

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here