Latest: বিজেপির ওপর হামলার প্রতিবাদে পটাশপুর ও ভগবানপুরে পথ অবরোধ

Latest: বিজেপির ওপর হামলার প্রতিবাদে পটাশপুর ও ভগবানপুরে পথ অবরোধ

ডায়মন্ডহারবারে বিজেপির কেন্দ্রীয় সভাপতি জে পি নাড্ডা, পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাসবিজয় বর্গীয়র গাড়িতে হামলা ও মারধরের প্রতিবাদে রাজ্য জুড়ে বিজেপির অবরোধ ও বিক্ষোভ কর্মসুচী।

সেই সুবাদে বাজকুল এগরা রাজ্যসড়কের ভগবানপুরের নিমতলায় গাছের গুঁড়ি ফেলে, টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিজেপি । প্রায় ঘন্টাখানেক অবরোধ চলার পর ভগবানপুর থানার পুলিশ এসে অবরোধ তুলে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে। ভগবানপুর ব্লক সভাপতি স্নেহাশিষ আচার্য ও বিজেপি জেলা কমিটির সদস্য রামকৃষ্ণ মান্না, বিজেপি নেতা অভিমন্যু সহ একাধিক বিজেপি কর্মী সমর্থকেরা ভগবানপুর নিমতলা বাসস্ট্যান্ডে অবরোধ করে।

তাঁদের দাবি ডায়মন্ডহারবারে ঘটনার প্রতিবাদে তাঁদের এই বিক্ষোভ কর্মসূচী, ডায়মন্ডহারবারের ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করতে হবে। না হলে আগামীদিনে বিজেপি আরও বৃহত্তর আন্দোলনে নামবে।

পাশাপাশি পটাশপুর থানার খাড় বাসস্ট্যান্ডে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি সমর্থকেরা। পটাশপুরের থানার বিশাল পুলিশ বাহিনী অবরোধস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে। নেতৃত্বে ছিলেন পটাশপুর-2 পশ্চিম মন্ডলের সভাপতি প্রণতোষ আচার্য, জেলা কমিটির সদস্য আশীষ দাস সহ একাধিক কর্মীরা অবরোধে সামিল হয়।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here