Latest: পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে বিজেপির আর নয় অন্যায় কর্মসূচী

Latest: পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে বিজেপির আর নয় অন্যায় কর্মসূচী

রাজ্যের বিভিন্ন প্রান্তে তৃণমূলের সন্ত্রাসের বলী একের পর এক বিজেপি কর্মী, কোথাও বা পুলিশের গুলিতে বিজেপি কর্মী খুন, পাশাপাশি সাধারণ মানুষকে ভুল বুঝিয়ে তাঁদের প্রতি অন্যায় কার্যকলাপ যে ভাবে চলে আসছে তাতে ক্ষুব্ধ প্রতিটা জনগণ।
যে কারনে বিজেপির নয়াপন্থা “আর নয় অন্যায়

২০২০ সালের রাজ্য রাজনীতিতে দলবদলের হিড়িক পড়েছে,পূর্ব মেদিনীপুরে তৃণমূল ছেড়ে বিজেপিতে হাজার হাজার মানুষ যোগদানের মধ্য দিয়ে বিজেপির শক্তি বৃদ্ধি করে চলেছে, কারণ তাঁরা তৃণমূলী সন্ত্রাসের মতো অন্যায় চায় না সাধারণ মানুষ। তাই বিজেপির “আর নয় অন্যায়” কর্মসূচী র পাশাপাশি ভারতীয় জনতা পার্টির কাঁথি সাংগঠনিক জেলার ভগবানপুর ১ পশ্চিম মন্ডলের শক্তিকেন্দ্রে শিমুলিয়া অঞ্চলে গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচি অনুষ্ঠিত হয়। যেখানে প্রধানমন্ত্রীর সকল জনমুখী প্রকল্প মানুষের সামনে তুলে ধরা হয় এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সমস্ত দুর্নীতির বিষয়ে জনগণকে সচেতন করার জন্য মানুষের কাছে পৌঁছে যাচ্ছে বিজেপির নেতৃত্ব ও কর্মীরা।

আরও পড়ুন : বিজেপির ওপর হামলার প্রতিবাদে পটাশপুর ও ভগবানপুরে পথ অবরোধ

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভগবানপুর ১ পশ্চিম মন্ডলের মন্ডল সভাপতি মাননীয় স্বপন প্রধান, ছিলেন কাঁথি সাংগঠনিক জেলার মহিলা মোর্চার কনভেনার রুমা মাইতি, উপস্থিত ছিলেন মহিলা মোর্চার সভানেত্রী ধরিত্রী পাত্র,এবং ভারতীয় জনতা পার্টি মহিলা মোর্চা ও অন্যান্য কর্মীবৃন্দরা।

পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে বিজেপির আর নয় অন্যায় কর্মসূচী

পাশাপাশি একই অভিযান চলে ভগবানপুর ১ ব্লকের বেঁউদিয়া অঞ্চলে, বিজেপির মন্ডল সভাপতি শঙ্কর দাস ও বিজেপির মন্ডল সহ-সভাপতি সুরেশ পাত্র সহ একাধিক বিজেপির কর্মীরা বাড়িতে বাড়িতে গিয়ে মানুষের সাথে আলোচনা করার পাশাপাশি, সাধারণ মানুষকে প্রধানমন্ত্রীর একাধিক প্রকল্প সম্পর্কে অবগত করে। যাতে বর্তমান রাজ্য সরকারের পঞ্চায়েত প্রধান বা তৃণমূল নেতৃত্বরা মানুষকে ভুল বুঝিয়ে ঠকাতে না পারে। সে ক্ষেত্রে জনসাধারণের বাড়িতে পৌঁছে যাচ্ছে বিজেপি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here