Latest: দল বিরোধী মন্তব্য করার অভিযোগে শোকজ অগ্নিমিত্রা পাল

Latest: দল বিরোধী মন্তব্য করার অভিযোগে শোকজ অগ্নিমিত্রা পাল

এবার দল বিরোধী মন্তব্য করার অভিযোগে অভিযুক্ত খোদ রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। ঘটনায় বুধবার তাঁকে শোকজ নোটিশ পাঠানো হয় রাজ্য নেতৃত্বের তরফে। প্রকাশ্যে সংবাদমাধ্যমের সামনে দলবিরোধী এবং নিম্নরুচির মন্তব্য করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সেক্ষেত্রে তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা কেন নেওয়া হবে না নির্দিষ্ট সময়ের মধ্যে তা জানতে চেয়ে রাজ্য নেতৃত্বের তরফে তাঁকে চিঠি পাঠানো হয়েছে।

গতকালই দলের অন্যতম রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু সহ তিন নেতাকে শোকজ করেছিল রাজ্য বিজেপি। এবার শোকজ করা হল অগ্নিমিত্রা পালকে। তাঁদের প্রত্যেকের বিরুদ্ধেই দলবিরোধী এবং নিম্নরুচির মন্তব্য করার অভিযোগ উঠেছে।

আরও পড়ুন : বিজেপি সভা থেকে সরাসরি তৃণমূল নেত্রীকে তোপ শুভেন্দুর

শোকজ চিঠিতে জানানো হয়েছে, গত ১৮ ডিসেম্বর সংবাদমাধ্যমে দলবিরোধী এবং নিম্নরুচির মন্তব্য করেছেন অগ্নিমিত্রা পাল। এই ধরনের মন্তব্য দল একেবারেই সমর্থন করে না। যদিও শোকজের চিঠি প্রসঙ্গে অগ্নিমিত্রা পালের তরফে এখনও কোনও প্রতিক্রয়া পাওয়া যায়নি।

শোকজ নোটিশে স্পষ্ট বলা হয়েছে, চলতি মাসের ১৮ তারিখ বৈদ্যুতিন সংবাদমাধ্যমের সামনে অগ্নিমিত্রা পাল বক্তব্য রাখতে গিয়ে যে মন্তব্য করেছেন, তা দলবিরোধী এবং নিম্নরুচির। ঘটনায় দলীয় সংবিধানের ২৫ডি আর্টিকেল অনুসারে তাঁকে দল থেকে বহিষ্কার করা হতে পারে অবিলম্বে। তবে, কেন তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে না তা জানতে চেয়ে ইতিমধ্যে চিঠি পাঠানো হয়েছে তাঁকে।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here