Latest: ঝাড়গ্রাম রাজবড়ি ট্যুরিস্ট কমপ্লেক্সের পঞ্চম বর্ষপূর্তিতে কেক কেটে উদযাপন

Latest: ঝাড়গ্রাম রাজবড়ি ট্যুরিস্ট কমপ্লেক্সের পঞ্চম বর্ষপূর্তিতে কেক কেটে উদযাপন

ঝাড়গ্রাম: পর্যটন উন্নয়ন নিগমের ঝাড়গ্রাম রাজবড়ি ট্যুরিস্ট কমপ্লেক্সের পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে শুক্রবার ২৫ ডিসেম্বর কেক কেটে এই সরকারি অতিথিশালার জন্মদিন পালন করা হল। অতিথিশালার ম্যানেজার নিমাই ঘটক, কর্মী ও আবাসিক পর্যটকেরা একসঙ্গে কেক কেটে দিনটি উদযাপন করলেন।

২০১৫ সালে ঝাড়গ্রামের মল্লদেব প্রাসাদের বাইরে রাজ পরিবারের জমিতে চালু হয় পর্যটন উন্নয়ন নিগমের ট্যুরিস্ট কমপ্লেক্সটি। ওই বছরের ২৫ ডিসেম্বর পুরোদস্তুর চালু হয়েছিল অতিথিশালাটি।

আপাতত ছ’টি কটেজের ১২টি বিলাসবহুল ঘরে পর্যটকদের থাকার ব্যবস্থা রয়েছে। বাকি ঘরগুলির সংস্কার ও পুনর্গঠনের কাজ চলায় সেগুলিতে আপাতত বুকিং নেওয়া বন্ধ। নিগমের ওয়েবসাইটে অনলাইনে অগ্রিম বুকিং করে ঘর পাওয়া যায়। পুজোর আগে থেকেই ঝাড়গ্রামে শুরু হয় পর্যটনের মরসুম। এবার করোনা আবহেও শীতের মরশুমে পর্যটকদের ঢল নেমেছে ঝাড়গ্রামে। অতিথিশালার ম্যানেজার নিমাই ঘটক জানালেন, আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত সব ঘর অগ্রিম বুকিং হয়ে গিয়েছে।

আরও পড়ুন : পেন্সিলের শিস খোদাই করে মেরির কোলে যিশুর প্রতিকৃতি বানালেন শিক্ষক

নিমাইবাবু জানালেন, এদিন অতিথিশালার জন্মদিন উপলক্ষে কেক কাটার পাশাপাশি, রাতে পর্যটকদের খাবারের মেনুতে ছিল চিকেন বিরিয়ানি, চিকেন রেজালা, ফ্রায়েড রাইস সহ নানা রকম সুখাদ্য। এমন জন্মদিন পালনের অনুষ্ঠানে যোগ দিয়ে পর্যটকরাও দারুণ উৎফুল্ল।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here