Latest: ‘ভাইপো মানে অভিষেক’,নাম করেই আক্রমণ লকেটের

Latest: ‘ভাইপো মানে অভিষেক’,নাম করেই আক্রমণ লকেটের

তৃণমূলের দুই বিধায়কের দ্বন্দ্বে ‘নাক গলিয়ে’ ফাটল চওড়া করার চেষ্টা হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। শনিবার সিঙ্গুরের জনসভা থেকে স্থানীয় বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে ‘ভাল মানুষ’ আখ্যা দিয়েছেন লকেট।

সেই সঙ্গে রবীন্দ্রনাথকে কাজ করতে দেওয়া হচ্ছে না বলেও দাবি তাঁর। তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে তাঁকে সরাসরি আক্রমণও করেন হুগলির সাংসদ।

শনিবার সিঙ্গুরের নতুন বাজার এলাকায় দলীয় কর্মসূচিতে যোগ দেন লকেট। রবীন্দ্রনাথের নির্বাচনী এলাকায় দাঁড়িয়ে কৌশলে তাঁকে বার্তা দিয়েছেন লকেট। বিজেপি সাংসদের মতে, ”সিঙ্গুরের মাস্টারমশাই ভাল মানুষ। কিন্তু তাঁকে সিঙ্গুরে কাজ করতে দেওয়া হচ্ছে না।

তিনি আলাদা ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু যারা তোলাবাজ, যারা চুরি-ডাকাতি করে এসেছে তাদের নিয়ে তৃণমূল চলছে। ওই দলটা ভাল মানুষের জায়গা নয়।” পর ক্ষণেই লকেটের আহ্বান, ”যাঁরা ভাল মানুষ তাঁরা বিজেপিতে আসবেন।” লকেটের এই মন্তব্য নিয়ে জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন: তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা, কালীঘাটে পুজো সুজাতার

সিঙ্গুরের ব্লক সভাপতি নিয়োগ নিয়ে হরিপালের বিধায়ক বেচারাম মান্নার সঙ্গে রবীন্দ্রনাথের দ্বন্দ্ব প্রকট। তবে দলে থেকে তার প্রতিবাদ করার কথা দিন কয়েক আগেই জানিয়ে দিয়েছেন রবীন্দ্রনাথ।

গরুপাচার-কাণ্ড এবং কয়লাপাচার-কাণ্ড নিয়ে শনিবার তৃণমূলকে নিশানা করেছেন লকেট। দুর্নীতির অভিযোগ তুলে সরাসরি বিঁধেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও। বিজেপি তাঁর নাম না করে ‘ভাইপো’ বলে কটাক্ষ করে।

গেরুয়া শিবিরকে নাম করে আক্রমণ করার চ্যালেঞ্জ ছুড়েছিলেন অভিষেক। সেই প্রসঙ্গ টেনে এ দিন লকেট পাল্টা চ্যালেঞ্জের সুরে বলেন, ”আমরা ওঁর নাম করতে চাই না। কারণ উনি তার যোগ্য নন। তবুও নামটা এক বার বলে দিচ্ছি, ‘ভাইপো’ মানে অভিষেক বন্দ্যোপাধ্যায়। যা করার আছে সামনাসামনি করো।”

 

সুত্র: আনন্দবাজার পত্রিকা

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here