Latest: ‘সৌরভকে কিছু মানুষ রাজনৈতিক স্বার্থে ব্যবহার করতে চাইছেন’

Latest: ‘সৌরভকে কিছু মানুষ রাজনৈতিক স্বার্থে ব্যবহার করতে চাইছেন’

সৌরভ গাঙ্গুলীকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করতে চাইছেন কিছু মানুষ। তার ওপর চাপ দেয়া হয়েছিল। সেই চাপের কারণেই তার এমন অবস্থা হয়েছে। এমনটাই দাবি করছেন পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী অশোক ভট্টাচার্য।

কমিউনিস্ট পার্টির এই নেতা বলেছেন, কেউ কেউ মনে করছেন সৌরভকে ব্যবহার করে রাজনৈতিক স্বার্থসিদ্ধি করা যাবে। সেটা যে কোনোভাবেই হোক না কেন, চাপ তো সৃষ্টি হয়েছে। তার রক্তচাপ বেড়েছে। এমনটা আশা ছিল না। আমরা চাই না এমনটি হোক।

অশোক ভট্টাচার্য আরও বলেছেন, সৌরভ আমাকে জানিয়েছে সে খেলাধুলার জগতেই থাকতে চায়। সে রাজনীতিতে আসতে চায় না। আমিও বলেছি তুমি কোনো রাজনীতির সঙ্গে যুক্ত হইও না। সে আমার সঙ্গে দ্বিমত পোষণ করেনি।

আরও পড়ুন : সচেতন, নেশামুক্ত মানুষ হয়েও সৌরভ কেন হৃদরোগে আক্রান্ত?

সৌরভ গাঙ্গুলী কী তাহলে রাজনৈতিক চাপ সহ্য না করতে পেরেই অসুস্থ হয়েছেন? এ প্রশ্নের জবাবে সিপিএম নেতা বলেছেন, সেটা আমি বলতে পারব না। চিকিৎসকরাই ভালো বলতে পারবেন। আমি শুধু চাই, এ মুহূর্তে মানসিক অথবা রাজনৈতিকভাবে তার ওপর কোনোরকম চাপ যেন সৃষ্টি করা না হয়।

সম্প্রতি পশ্চিমবঙ্গের বর্তমান রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করেন সৌরভ গাঙ্গুলী। এরপর দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে একই মঞ্চে দেখা যায় ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভকে। তারপর থেকেই কিংবদন্তি ক্রিকেটারের রাজনীতিতে অংশ নেয়ার গুঞ্জন তৈরি হয়।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here