Latest: নির্বাচন কমিশনারের নির্দেশে হাওড়া গ্রামীণ পুলিশে বড়সড় রদবদল

Latest: নির্বাচন কমিশনারের নির্দেশে হাওড়া গ্রামীণ পুলিশে বড়সড় রদবদল

নিজস্ব সংবাদদাতা,উলুবেড়িয়াঃ রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রধান নির্বাচন কমিশনার সুনীল আড়োরার নেতৃত্বে ফুল বেঞ্চের নির্দেশ মতো গ্রামীণ হাওড়ার জেলা পুলিশের একাধিক থানার ভারপ্রাপ্ত আধিকারিক বদল করা হচ্ছে বলে জেলা পুলিশ সূত্রে খবর। ইতিমধ্যে সেই সংক্রান্ত প্রস্তুতি শুরু করে দিয়েছে জেলা পুলিশ কমিশনারেট।

আমতা থানার ওসি হচ্ছেন রাজাপুর থানার সৌমেন গঙ্গোপাধ্যায়। আমতা থানার ওসি কিঙ্কর মন্ডল যাচ্ছেন গ্রামীণ হাওড়া জেলা পুলিশের স্পেশাল অপরেশন গ্রুপের ওসি পদে। উলুবেড়িয়া থানায় কর্মরত অভিষেক রায়কে বদলি করে জয়পুর থানার ওসি করা হয়েছে। জয়পুর থানার ওসি তাপস নস্কর বদলি হয়ে যাচ্ছেন বাগনান থানায়। বাউরিয়া থানার নতুন ওসি হচ্ছেন সুমন্ত দাস। উলুবেড়িয়া মহিলা থানার ওসি হচ্ছেন ডিআইবিতে কর্মরত পিঙ্কি চক্রবর্তী।

আরও পড়ুন : পুলিশ ক্রীড়ায় দৌড়ে প্রথম সাংবাদিক রঞ্জন পাল

এছাড়াও পেঁড়ো আউট পোস্টের দায়িত্ব পাচ্ছেন পিয়াল ঘোষ। গড়চুমুক আউটপোস্টের দায়িত্ব তুলে দেওয়া হচ্ছে মফিজুল আলমের হাতে। ওসি ওয়াচের দায়িত্ব সামলাবেন মৃত্যুঞ্জয় ঘোষ,ডিআইবি কৌস্তভ কর্মকার,ওসি ট্রাফিক(টেনিং) নিশিকান্ত নস্করকে। উলুবেড়িয়া মহকুমা আদালতের দায়িত্ব সামলাবেন অমিতাভ সরকার বলে জানা গেছে। ইতিমধ্যে এই সংক্রান্ত নির্দেশিকা জারি করা হয়েছে জেলা পুলিশের তরফে। দু-এক দিনের মধ্যেই তা কার্যকর হবে বলে জানিয়েছেন জেলা পুলিশের এক শীর্ষকর্তা।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here