Latest: দরজা ভেঙে সর্বস্ব চুরি ঝাড়গ্রামের বহুতলে

Latest: দরজা ভেঙে সর্বস্ব চুরি ঝাড়গ্রামের বহুতলে

ঝাড়গ্রাম: আবাসনে দরজা ভেঙে ফের ঝাড়গ্রাম শহরে বহুতলে দরজা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল! যার জেরে আতঙ্ক ছড়িয়েছে ওই আবাসনের বাসিন্দাদের মধ্যে। শনিবার গভীর রাতে ঝাড়গ্রাম শহরের নতুনডিহি এলাকার পূজা আবাসনের ঘটনা। এর আগেও একাধিকবার ঝাড়গ্রাম শহরের বহুতল আবাসনে দরজা ভেঙে চুরি হয়েছে। কিন্তু পুলিশ কোনও ঘটনাতেই অভিযুক্তদের ধরতে পারেনি। উদ্ধার হয়নি চুরি যাওয়া জিনিসপত্র।
ফের বহুতল আবাসনে চুরির ঘটনা ঘটায় অস্বস্তিতে পড়েছে পুলিশও।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, পূজা আবাসনের দোতলার পাশাপাশি থাকা দু’টি ফ্ল্যাটের দরজা ভেঙে নগদ টাকা, সোনা ও রুপোর গয়না, বাসন কোসন সহ নানা দামি জিনিসপত্র নিয়ে চম্পট দিয়েছে চোরেরা। দু’টি ফ্ল্যাটের বাসিন্দারা তালাবন্ধ করে বাইরে গিয়েছিলেন।

আরও পড়ুন : জাতিগত উন্নয়ন পর্ষদ গড়ার দাবিতে ডোম সমাজের মিছিল

একটি ফ্ল্যাটে থাকতেন কলকাতার এক ব্যবসায়ীর স্ত্রী অমৃতা মল্লিক রায়। আর একটি ফ্ল্যাটের মালিক আশিস আচার্য। আশিসবাবুর ফ্ল্যাটে ভাড়া থাকেন আরতি কুমারী নামে এক ব্যাঙ্ক কর্মী। সন্তানসম্ভবা আরতি বিহারে তাঁর দেশের বাড়িতে গিয়েছেন। অমৃতা তাঁর মায়ের অসুস্থতার জন্য ফ্ল্যাটে তালা দিয়ে বাবার বাড়িতে ছিলেন। রবিবার সকালে ফ্ল্যাটের অন্য বাসিন্দারা দেখেন দোতলায় দু’টি ফ্ল্যাটের দরজা ভাঙা।

তবে ওই আবাসনে সিসিটিভি নেই। নেই নৈশ প্রহরীর ব্যবস্থাও। ফলে, অভিযুক্তদের সম্পর্কে প্রাথমিক কোনও তথ্য মেলেনি। রবিবার সকালে ঘটনাটি বহুতলের বাসিন্দাদের নজরে আসে। খবর পেয়ে চলে আসেন অমৃতা। বিহার থেকে আরতি ফেরেননি। আরতির ফ্ল্যাটের মালিক আশিস আচার্য রবিবারই ঝাড়গ্রাম থানায় অভিযোগ দায়ের করেছেন। অমৃতাও পুলিশে অভিযোগ করেছেন। তদন্ত শুরু করেছে পুলিশ।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here