Latest: নাক টিপলে দুধ বের হয়, এখন তোমার রাজনীতি করার বয়স হয়নি : অভিষেককে তোপ অর্জুনের

Latest: নাক টিপলে দুধ বের হয়, এখন তোমার রাজনীতি করার বয়স হয়নি : অভিষেককে তোপ অর্জুনের

রবিবার বিকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের বাহিরসোনা মোড়ের সভায় ফের তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপি সংসদ অর্জুন সিং। “রাজনীতি করার বয়স হয়নি”, এমন শব্দবাণেই তিনি বিঁধলেন ডায়মন্ড চারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

বিজেপির পশ্চিম ক্যানিং-এর ৪ নং মন্ডল কমিটির ডাকে এই জনসভার আয়োজন হয়। সভাস্থলে উপস্থিত ছিলেন বিজেপির সাংসদ অর্জুন সিং। সভায় উপস্থিত থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ভাইপো আখ্যায় বিঁধে তিনি বলেন, “ও ২৪ পরগনা দেখে নেবে, আমরা ওকে ডায়মন্ডহারবার দেখে নেবো। নাক টিপলে দুধ বের হয়, এখন তোমার রাজনীতি করার বয়স হয়নি।” নাম না করে এভাবেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

আরও পড়ুন : তেরঙ্গা জাতীয় পতাকা হাতে নিয়ে দ্রীপ্তকন্ঠে অশ্রু ঝরা চোখে আজও শহীদ ছেলের হত্যাকারীদের শাস্তির দাবিতে বাবলু সাঁতরার মা

পাশাপাশি তৃণমূলের বীরভূমের সভাপতি অনুব্রত মন্ডল এবং প্রবীণ নেতৃত্বদেরও কটাক্ষ করতে ছাড়েননি তিনি। তার বক্তব্য, “বুড়ো অনুব্রত মন্ডল, সৌগত রায়, মদন মিত্র যাদের চুল পেকে সাদা, তারা নাকি মাঠে নেমে খেলবে। আরে খেলবো তো আমারা, আমাদের সকলের কালো মাথা।” বিজেপির সাংসদ অর্জুন সিং আরও বলেন, বেশ কিছু আইপিএস অফিসার যারা দিদির ছত্রছায়ায় আছে, তাদের কাশ্মীরে পাঠানোর ব্যবস্থা করা হবে।

অন্যদিকে, বাম-কংগ্রেসের সঙ্গে আব্বাস সিদ্দিকীর ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট-এর জোটের বিষয়ে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন, “রাজ্যে যদি আব্বাস সিদ্দিকী বামফ্রন্ট ও কংগ্রেসের সঙ্গে যুক্ত হয়, তাহলে দিদির দল তিন নম্বরে চলে যাবে।” বিজেপি নেতৃত্বরা যে তৃণমূলের প্রতিটি উদ্যোগের পাল্টা প্রতিক্রিয়া করতে সরব, তা রবিবারের সভা থেকে স্পষ্ট।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here