Latest: প্রয়াত বাবার ছবি ছবি নিয়ে জনসংযোগে বিধায়ক-পুত্র

Latest: প্রয়াত বাবার ছবি ছবি নিয়ে জনসংযোগে বিধায়ক-পুত্র

ঝাড়গ্রাম: প্রয়াত বিধায়কের ছবি নিয়ে ‘জনসংযোগ যাত্রা’ শুরু করলেন তাঁর ছেলে। বৃহস্পতিবার ঝাড়গ্রাম শহরে এমন কর্মসূচি করতে দেখা গেল প্রয়াত বিধায়ক সুকুমার হাঁসদার ছেলে সুরজিৎ হাঁসদাকে। সূত্রের খবর, পিকে টিমের পরামর্শে এদিন ঝাড়গ্রাম শহরের ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে বাড়ি-বাড়ি গিয়ে দু’দফায় ঝাড়গ্রাম বিধানসভার বিধায়ক থাকাকালীন তাঁর বাবা সুকুমার হাঁসদা কি-কি উন্নয়ন করেছেন, সে কথা জানিয়ে মানুষের পাশে থাকার আশ্বাস দিলেন সুরজিৎ। রাজনীতির আঙিনায় নবাগত সুরজিতের এমন কর্মসূচি নিয়ে অবশ্য অনেকে মনে করছেন এবার বিধানসভা ভোটে ঝাড়গ্রাম আসনে সুরজিতকে তৃণমূলের প্রার্থী করা হতে পারে।

২০১১-২০২০ টানা ন’বছরে দু’বারের বিধায়ক সুকুমার হাঁসদা প্রথম দফায় আড়াই বছর পশ্চিমাঞ্চল উন্নয়নমন্ত্রী ও বাকি আড়াই বছর আদিবাসী উন্নয়ন মন্ত্রীর দায়িত্ব সামলেছেন। ২০১৬ সালে অবশ্য মন্ত্রিত্ব পাননি সুকুমার। তবে তাঁকে পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান করা হয়। পরে আমৃত্যু বিধানসভার ডেপুটি স্পিকার পদেও তিনি ছিলেন। দু’দফায় বিধায়ক থাকাকালীন ঝাড়গ্রাম বিধানসভা এলাকায় সুকুমারের বিধায়ক তহবিল থেকে এবং তাঁর সুপারিশক্রমে রাজ্যের তরফে কী-কী উন্নয়ন হয়েছে, সেই তথ্য সংগ্রহ করে রিপোর্ট কার্ড তৈরির করেছেন সুরজিৎ।

আরও পড়ুন : ঝাড়গ্রাম শহরে কালভার্টের তলায় যুবকের দেহ, উদ্বিগ্ন এলাকাবাসী

প্রস্টেটের ক্যানসারে অসুস্থ ৬৬ বছরের সুকুমার গত বছর ২৯ অক্টোবর কলকাতার এক বেসরকারি হাসপাতালে প্রয়াত হন। গত ২৩ জানুয়ারি সুরজিতকে তৃণমূলের রাজ্য এসটি সেলের সদস্য করা হয়েছে। এখন দল ও শাখা সংগঠনের বিভিন্ন বৈঠক ও কর্মসূচিতে ডাক পাচ্ছেন সুরজিৎ।

৩১ বছরের সুরজিৎ পেশায় আগে ছিলেন তথ্যপ্রযুক্তির ইঞ্জিনিয়ার। ইনফোসিসে চাকরি করতেন। কয়েক বছর আগে অবশ্য চাকরি ছেড়ে দিয়ে বাবাকে নানা কাজে সাহায্য করতে শুরু করেন। এবার পুরোদস্তুর রাজনীতিতে নামলেন বিধায়ক পুত্র।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here