Latest: আবাসনে আধিকারিকের আত্মহত্যা! – West Bengal News 24

Latest: আবাসনে আধিকারিকের আত্মহত্যা! – West Bengal News 24

ঝাড়গ্রাম: শুক্রবার ঝাড়গ্রাম শহরের বাছুরডোবা সরকারি আবাসন থেকে এক আধিকারিকের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সৌরভ বিশ্বাস (৪০) । তাঁর বাড়ি মুর্শিদাবাদ জেলার বহরমপুরে। তিনি পূর্ত (আবাসন) দপ্তরের জুনিয়র ইঞ্জিনিয়ার ছিলেন।

জানা গিয়েছে, এদিন সকালে ওই আধিকারিকের পরিবারের লোকজন ফোনে যোগাযোগ করতে না পেরে আবাসনের এক গ্রুপ ডি কর্মীকে ফোন করেন। ওই কর্মী সৌরভকে ডাকতে গিয়ে দেখেন আবাসনে নিজের ঘরে সিলিং থেকে গলায় দড়ির ফাঁসে ঝুলছে তাঁর নিথর দেহ।

আরও পড়ুন : কয়েক লক্ষ টাকার কোকেন-সহ পুলিশের জালে বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামী

পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। জানা গিয়েছে, ওই আধিকারিক আবাসনে একাই থাকতেন। পুলিশ সূত্রে খবর, তিনি মানসিক অবসাদে ভুগতেন। অবসাদের জেরেই তিনি আত্মহত্যা করেছেন বলে মনে করছে পুলিশ। স্থানীয়রাও একই কথা জানিয়েছে। পুলিশ জানিয়েছে, পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। দিন কয়েক আগে বাছুরডোবা সরকারি আবাসনের সরস্বতী পুজোয় সৌরভকে সক্রিয় ভূমিকা নিতে দেখা গিয়েছিল।

ঝাড়গ্রামের ওই সরকারি আবাসন ক্যাম্পাসেই রয়েছে পূর্ত (আবাসন) দপ্তরের ঝাড়গ্রাম সেকশন অফিস। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে মেদিনীপুরে পূর্ত (আবাসন) ডিভিশনাল অফিসে গিয়েছিলেন। বিকেলে আবাসনে ফিরে নিজের ঘরে ঢুকে পড়েন। রাতে আর বেরোননি। পুলিশের অনুমান, রাতেই আত্মহত্যা করেন সৌরভ।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here