Latest: টিকিট না পেলে অভিনয়েই ফিরবো, সুর পাল্টালেন চিরঞ্জিৎ

Latest: টিকিট না পেলে অভিনয়েই ফিরবো, সুর পাল্টালেন চিরঞ্জিৎ

দিন তিনেক আগে ভোটে লড়াইয়ে অনিচ্ছা প্রকাশ করেছিলেন বর্ষীয়ান অভিনেতা চিরঞ্জিৎ। আচমকা সুরবদল করলেন তিনি। আগের অবস্থান থেকে পিছিয়ে এসে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) জানিয়ে দিলেন, যদি তিনি টিকিট পান, তা হলে ফিরবেন নির্বাচনী ময়দানে। তবে প্রার্থী না হলে, অভিনয়ের জগতে ফিরে যাওয়ার দরজাই খোলা রাখছেন বলে জানিয়েছেন বারাসতের তৃণমূল বিধায়ক।

টালিপাড়ায় বিভিন্ন রাজনৈতিক দলে যোগদানের ‘হিড়িক’ শুরু হয়েছে। সেই স্রোতের মধ্যে দাঁড়িয়ে, কিছুটা উল্টো পথে হেঁটেই রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন বারাসতের দু’বারের তৃণমূল বিধায়ক চিরঞ্জিৎ। দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অব্যাহতি চেয়েছিলেন তিনি। কিন্তু, সেই বক্তব্যের কয়েক দিনের মধ্যেই ইচ্ছা বদল করলেন ওই অভিনেতা।

শুক্রবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার বামনগাছিতে দলীয় জনসভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, আগের দু’বার দাঁড়ানোর সময়েও বলেছিলাম যে, আমি রাজনৈতিক ব্যক্তিত্ব নই। আমি একজন অরাজনৈতিক ব্যক্তিত্ব। আমি রাজনীতিতে আসতে চাই না। এসেছিলাম। দ্বিতীয় বার টিকিট পেয়েছিলাম। জিতেছি।

আরও পড়ুন : মিডিয়া সামলাবেন বিজেপির জেলা মুখপাত্র

এরপরই সংশয়ের সুরে তার মন্তব্য, তৃতীয়বারও টিকিট পেলে তাই করবো। যেটা করছিলাম, মন দিয়ে ১০০ শতাংশ কর্তব্য পালন করবো। যদি (টিকিট) না পাই, তা হলে আমি আমার জগতে ফিরে যাবো। কারণ আমি দলবদলু পার্টি নই।

চিরঞ্জিতের দাবি, তিনি গোটা রাজ্যেরই ‘ভূমিপুত্র’।

গত বুধবার চিরঞ্জিৎ বলেছিলেন, অনেক বয়স হয়ে গিয়েছে। এবার একটু বিশ্রাম নিতে চাই। দলনেত্রীকে বলেছি, এবার আমায় অব্যাহতি দিন। আমি নিজের জগতে ফিরে যেতে চাই।

তার তিন দিনের মাথায় আগের অবস্থান থেকে সরে ভোটযুদ্ধের ময়দানে নামা নিয়ে নতুন বার্তা চিরঞ্জিতের। দলীয় কর্মসূচিতে যোগ দেওয়ার ক্ষেত্রেও ভাটা পড়েনি তার উৎসাহেও।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here