Latest: ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগানের সূচনা ঝাড়গ্রামে

Latest: ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগানের সূচনা ঝাড়গ্রামে

ঝাড়গ্রাম: বিজেপির বহিরাগত বর্গিরা যতই চেষ্টা করুন, বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কেই তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে চান। রবিবার বিকেলে ঝাড়গ্রামে তৃণমূলের নতুন স্লোগান, ‘বাংলা নিজের মেয়েকেই চায়’-এর আনুষ্ঠানিক সূচনা অনুষ্ঠানে এ ভাবেই প্রতিক্রিয়া দিলেন দলের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো।

এদিন ঝাড়গ্রাম শহরের রূপছায়া মোড়ের দলীয় কার্যালয় চত্বরে ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগান লেখা বোর্ডের আবরণ উন্মোটন করে প্রচার কর্মসূচি শুরু করলেন ঝাড়গ্রাম জেলা সভাপতি দুলাল মুর্মু। ছিলেন রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো সহ জেলা তৃণমূলের সব স্তরের নেতা-নেত্রীরা। শাখা সংগঠনের নেতৃত্বও হাজির ছিলেন।

আরও পড়ুন : আমি ‘জয় বাংলা’ বললে বাংলাদেশি, তুমি ‘সোনার বাংলা’ বললে দেশপ্রেমিক!

জেলা সভাপতি দুলাল মুর্মু বলেন, এই নতুন স্লোগানকে সামনে রেখে জঙ্গলমহলে বিধানসভা ভোটে লড়া হবে। জঙ্গলমহলের বিপুল উন্নয়ন ও এলাকায় শান্তি বিরাজ করার জন্য মানুষ ফের বাংলার মেয়েকেই রাজ্যের ক্ষমতায় ফেরাবেন। ছত্রধর মাহাতো বলেন, বিজেপি ওদের সর্বভারতীয় সভাপতি নাড্ডাকে জঙ্গলমহলে নিয়ে এসে গাড্ডায় পড়ে গিয়েছে। প্রমাণ হয়ে গিয়েছে বিজেপির জনসমর্থন নেই। তাই বহিরাগত বর্গিদের এনে বিজেপি ভোট লুঠের ছক কষলেও সফল হবে না। উন্নয়ন ও শান্তির জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কেই সর্বসাধারণ সমর্থন করবেন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here