Latest: নির্বাচনী নির্ঘন্ট ঘোষনার পরই প্রথম প্রার্থী ঘোষনা করল এসইউসিআই

Latest: নির্বাচনী নির্ঘন্ট ঘোষনার পরই প্রথম প্রার্থী ঘোষনা করল এসইউসিআই

নিজস্ব সংবাদদাতা,হাওড়াঃ নির্বাচনী নির্ঘন্ট ঘোষনা হয়েছে গত ২৬ ফেব্রুয়ারি। গত বেশকয়েকটি নির্বাচনে নির্বাচনী র্নিঘন্ট ঘোষণার দিন কালিঘাটে দলীয় কার্য্যালয় থেকে দলীয় প্রার্থীদের নাম ঘোষনা করেছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপাধ্যায়। কিন্তু ২০২১ এর বিধানসভা নির্বাচনে ব্যাতিক্রমী চিত্র। এখন প্রার্থীপদ ঘোষনা করেনি তৃণমূল কংগ্রেস। প্রার্থীপদ ঘোষনা করেনি বাম ও কংগ্রেস জোট,বিজেপি সহ বিরোধী দল গুলি।

সোমবার রাজ্যের মধ্যে প্রথম কোন গনতান্ত্রিক রাজনৈতিক দল ২৯৪ টি বিধানসভা আসনের মধ্যে ১৯৩ টি আসনে প্রার্থীপদ ঘোষনা করল সোশ্যালিষ্ট ইউনিটি সেন্টার অফ ইন্ডিয়া অর্থাৎ এসইউসিআই।

আরও পড়ুন : শ্রাবন্তীর বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন রোশান

এদিন হাওড়ার মোট আটটি আসনে প্রার্থীপদ ঘোষনা করেছে এসইউসিআই নেতৃত্ব। সদর হাওড়া চারটি বিধানসভা কেন্দ্র ১)বালি থেকে প্রার্থী পুতুল চৌধুরী ২)হাওড়া মধ্য শ্রীরুপ দাস ৩)হাওড়া দক্ষিণ তাপস দাস ৪)শিবপুরে কার্তিক শীলের নাম ঘোষনা করা হয়েছে।

অপরদিকে হাওড়া গ্রামীণের চারটি বিধানসভা কেন্দ্র ১) আমতা থেকে প্রার্থী হয়েছে সঞ্জীব সাঁতরা ২)বাগনানে পম্পা সরকার বেরা ৩) শ্যামপুরে প্রদীপ মন্ডল ৪)উলুবেড়িয়া দক্ষিণে জয়ন্ত খাটুয়া নাম ঘোষনা করা হয়েছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here