Latest: মনোনয়নপত্র জমা দিলেন ডায়মন্ড হারবার তৃণমুল প্রার্থী পান্নালাল হালদার

Latest: মনোনয়নপত্র জমা দিলেন ডায়মন্ড হারবার তৃণমুল প্রার্থী পান্নালাল হালদার

ডায়মন্ড হারবার:- আজ মনোনয়পত্র জমা দিলেন ডায়মনহারবার বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী পান্নালাল হালদার, মনোনয়নপত্র জমা দেওয়ার আগে হরিণ ডাঙ্গা কালি মন্দিরে পূজা দিয়ে, ডায়মন্ড হারবার নিউ টাউন থেকে পথ যাত্রা শুরু হয়ে প্রসাশনিক ভবন এসে শেষ হয়।

তারপর সেখান থেকে সোজা এসডিও অফিসে এসে মহকুমা শাসক শ্রী সুকান্ত সাহার হাতে নমিনেশন জমা দেন। মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় সঙ্গে ছিলেন, ডা: হা: ১নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম অধিকারী, ডা: হা: ২নম্বর ব্লক যুব সভাপতি ও বিশিষ্ঠ আইনজীবী মাহবুবার রহমান গায়েন,সরিষা অঞ্চলের অবজারভার শামীম আহমেদ মোল্লা,দ:২৪পরগনা জেলা তৃণমুল ছাত্র ইউনিয়নের সভাপতি অমিত সাহা, ডা:হা:২ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অরুমায় গায়েন,দ:২৪পরগনা জেলা পরিষদ সদস্য মনমহিনি বিশ্বাস, ও উমাপদ পুরকাইত সহ ডায়মন্ড হারবার বিধানসভার সকল তৃণমুল কংগ্রেসের নেতৃত্ববৃন্দ।

আরও পড়ুন : পার্থকে তলব করল সিবিআই, আইকোর চিটফান্ড মামলায় হাজিরার নির্দেশ

মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সংবাদমাধ্যমের সামনে বলেন খেলা হচ্ছে, ডায়মন্ড হারবার খেলা হবে,বিধায়ক দীপক কুমার হালদার বিজেপি চলে গেছে এতে আমাদের কোনো মাথা ব্যাথা নেই,আমরা মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্মান রক্ষার স্বার্থে আমরা এই বিধানসভা নির্বাচনে ৫০ হাজার ভোটে জয়ী করে এবং মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয় বারের জন্য ক্ষমতায় দেখতে চাই।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here