Latest: শিল্পীসত্ত্বার আবেগ উস্কে বিজেপি প্রার্থীর খোলা চিঠি

Latest: শিল্পীসত্ত্বার আবেগ উস্কে বিজেপি প্রার্থীর খোলা চিঠি

ঝাড়গ্রাম: ঝাড়গ্রামবাসীর উদ্দেশ্যে খোলা চিঠি লিখেছেন সুখময় শতপথী। তিনি ঝাড়গ্রাম বিধানসভার বিজেপি প্রার্থী। সুখময়বাবু ‘জহর’ নামে বেশি পরিচিত। তিনি একজন শিল্পীও। শিল্পীসত্ত্বার আবেগ উস্কে দিয়ে ঝাড়গ্রামবাসীর উদ্দেশ্যে খোলা চিঠিতে সুখময়বাবু জানিয়েছেন, দীর্ঘ তিন দশক ধরে এলাকার বহু ছেলেমেয়েকে তিনি আঁকা শিখিয়েছেন।

বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থেকেছেন। দশ বছরে ঝাড়গ্রামে শিল্প হয়নি। কর্মসংস্থান নেই। ক্রীড়া ও সাংস্কৃতিক পরিমণ্ডলেরও অবক্ষয় হচ্ছে। এই পরিস্থিতিতে প্রকৃত উন্নয়নের স্বার্থে তাঁকে বিধানসভায় পাঠানোর জন্য খোলা চিঠিতে ভোটারদের প্রতি আবেদন জানিয়েছেন সুখময়বাবু। তাঁর এই চিঠি ফেসবুক ও হোয়াটসঅ্যাপ-এ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন : মনোনয়নপত্র জমা দিলেন ডায়মন্ড হারবার তৃণমুল প্রার্থী পান্নালাল হালদার

প্রার্থী হওয়ার জন্য জেলা বিজেপির সভাপতির পদ থেকে সুখময়বাবুকে সরে যেতে হয়েছে। বিজেপির নতুন জেলা সভাপতি হয়েছেন তুফান মাহাতো। হঠাৎ করে খোলা চিঠি কেন? বিজেপি প্রার্থী বলছেন, “জেতার ব্যাপারে আমরা নিশ্চিত। তৃণমূলকে বড় মার্জিনে আমরা হারাবোও।

শিল্পীসত্ত্বার আবেগ উস্কে বিজেপি প্রার্থীর খোলা চিঠি - West Bengal News 24

আমি দীর্ঘদিন শিল্প-সংস্কৃতির সঙ্গে যুক্ত। আমার ছাত্রছাত্রী সংখ্যাও কম নয়। বিভিন্ন মতাদর্শে তাঁরা বিশ্বাসী। সেই কারণে সবার কাছে সমর্থন চাইছি।”

সুখময়বাবু প্রত্যয়ী, শিল্পী জহরকে ভালোবেসে অন্য দলের সমর্থকরাও তাঁকে ভোট দেবেন!



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here