Latest: রবি-বাজারে প্রচারে বিরবাহা – West Bengal News 24

Latest: রবি-বাজারে প্রচারে বিরবাহা – West Bengal News 24

ঝাড়গ্রাম: সাত সকালে সব্জি বাজারে হাজির সাঁওতালি সিনেমার অভিনেত্রী বিরবাহা হাঁসদা। তিনি ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। রবিবার সাপ্তাহিক হাটের সকালে ঝাড়গ্রাম শহরের সব্জি বাজারে ভোটের প্রচার করলেন বিরবাহা। বাজারের প্রতিটি দোকানে গিয়ে বিরবাহা বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে আপনাদের জন্য বিধানসভায় পাঠাতে চান। তাই আপনাদের শুভেচ্ছা-সমর্থন চাইতে এসেছি।’’

এদিন বিরবাহার সঙ্গে ছিলেন জেলা তৃণমূলের সহ সভাপতি দুর্গেশ মল্লদেব, শহর যুব তৃণমূলের সহ সভাপতি উজ্জ্বলকান্তি পাত্র, বিদায়ী তৃণমূল কাউন্সিলর তথা শহর তৃণমূলের সহ সভাপতি গোবিন্দ সোমানি। সব্জি ব্যবসায়ী ও বিক্রেতারা বিরবাহাকে পাল্টা প্রশ্ন করে জানতে চান, জিতলে তিনি এলাকাবাসীর পাশে থাকবেন তো?

আরও পড়ুন: প্রার্থীপদ না পাওয়ার অসন্তোষে বিজেপি ছাড়লেন শোভন-বৈশাখী

বিরবাহার আশ্বাস, ‘‘বিশ্বাস করে দেখুন, ঠকবেন না।’’ এদিন সব্জি বাজারের ব্যবসায়ী সোনু দাস বলেন, “সকাল সাড়ে আটটা নাগাদ বিরবাহা হাঁসদা বাজারে প্রচারে এসেছিলেন। আমাদের দোকানেও এসেছিলেন।” ছুটির দিন সকালে বাজার করতে আসা কৌতুহলী লোকজন বিরবাহাকে ঘিরে ধরেন। কেউ কেউ অভিনেত্রীর সঙ্গে সেলফিও তোলেন। ব্যবসায়ীরা জানান, আগে রেলবাজারের এই আনাজ পট্টির রাস্তা যাতায়াতের অযোগ্য ছিল। তৃণমূলের সরকারের আমলে রাস্তা ঢালাই হওয়ায় সমস্যা মিটেছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here