Latest: বিজেপি প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পরে উলুবেড়িয়ার বিজেপি কার্যালয়ে ক্ষোভ প্রকাশ

Latest: বিজেপি প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পরে উলুবেড়িয়ার বিজেপি কার্যালয়ে ক্ষোভ প্রকাশ

গতকাল বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার সাথে সাথে ক্ষোভের আচ এসে পড়ল রাজ্যের বেশিরভাগ জায়গায় কিন্তু বাদ পড়লো না উলুবেড়িয়া মনসাতলা বিজেপি জেলা কার্যালয়ও। উল্লেখ্য গতকাল বিজেপির দ্বিতীয় দফায় প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার সাথে সাথে আদি এবং নব্য বিজেপির গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে চলে আসে বিজেপির তৃতীয় এবং চতুর্থ দফায় প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই দফায় দফায় চলে বিক্ষোভ,অবরোধ এবং অগ্নি সংযোগ এর মতো ঘটনাও। কর্মীদের কথায় পাঁচলায় এবার বিজেপির প্রার্থী করা হয়েছে মোহিত ঘন্টিকে যে কিছুদিন আগেই তৃণমূল ত্যাগ করে।

তাতেই ক্ষোভের আচ এসে পড়ে পার্টি অফিসে ভাঙচুর করা হয় এমনকি জেলা কার্যালয়ে কয়েকশো কর্মী নিয়ে হামলা চালায় আদি বিজেপির কর্মীরা। বাগনানেও এবার প্রার্থী করা হয়েছে অনুপম মল্লিক কে তাতেও বিক্ষোভ দেখিয়ে জাতীয় সড়ক অবরোধ করতে দেখা যায়, কর্মীদের কথায় প্রার্থী মানছি না মানব না! অবিলেম্ব প্রার্থী প্রত্যাহার করতে হবে না হলে এর ফল খুবই খারাপের দিকে যাবে ।

আরও পড়ুন : প্রেমিকার বাড়ির সামনে অনশন, পুলিশের পিটুনি

বিধানসভা নির্বাচনের আগে বিরোধী শিবিরের এই বিক্ষোভের ঘটনায় উজ্জীবিত রাজ্যের শাসক শিবির। শাসক দলের কর্মীদের কথায় ২১শের লড়াই তৃণমূল ভারসেস বিজেপির লড়াই নয় লড়াইটা কেবল বিজেপি ভারসেস বিজেপির মানে আদি এবং নব্য বিজেপি র যেটা গোষ্ঠী কোন্দলের বহিঃপ্রকাশ। রাজনীতির উত্তাপ যেভাবে প্রতিনিয়ত বাড়ছে এখন ২রা ভোটের ফলপ্রকাশই বলবে রাজ্যে পালাবদল নাকি প্রত্যাবর্তন ফিরবে সেদিকেই তাকিয়ে সব রাজনৈতিক দল!



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here