Latest: Breaking News : কয়লাকাণ্ডে গ্রেফতার যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রর ভাই

Latest: Breaking News : কয়লাকাণ্ডে গ্রেফতার যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রর ভাই

কয়লাকাণ্ডে গ্রেফতার বিকাশ মিশ্র (Bikash Mishra)। দিল্লি থেকে তাঁকে গ্রেফতার করে ইডি (ED)। যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের ভাই এই বিকাশ মিশ্র। আপাতত আদালতে পেশ করে তাঁকে ৬ দিনের হেফাজতে নিল ইডি। কয়লাকাণ্ড (Coal Smuggling) ও গরুপাচার (Cow Trafficking) উভয় মামলাতেই অভিযুক্ত সে।

ইডি ও সিবিআই সূত্রে খবর, বিনয়ের হয়ে যাবতীয় ব্যবসা সামলাতেন বিকাশ মিশ্র। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই কোথায় কোথায় টাকা যেত, আর কারা এর সাথে যুক্ত তা জানতে চান তদন্তকারীরা। জানা গিয়েছে, গত একমাস ধরে দিল্লিতেই গা ঢাকা দিয়েছিলেন তিনি। সিবিআই ও ইডির বারংবার তলব সত্ত্বেও গরহাজির ছিলেন বিকাশ । যদিও এখনও পর্যন্ত দেশের বাইরেই বেপাত্তা রয়েছেন বিনয়। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই রেড কর্ণার নোটিস জারি করেছে তদন্তকারীরা।

সিবিআই (CBI) সূত্রে দাবি, আর্থিক লেনদেনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল যুব তৃণমূল নেতার ভাইয়ের। দাদার ব্যবসার যাবতীয় হিসেব রাখতেন বিকাশ। তদন্তকারীদের অনুমান, বিকাশ মিশ্র ভিন্ রাজ্যে গা ঢাকা দিয়েছেন। দাদার মতো তিনি বিদেশে পালাতে পারেন এই আশঙ্কায় বিকাশ মিশ্রর নামে লুক আউট নোটিসও জারি করে সিবিআই। অবশেষে আজ দিল্লি থেকে গ্রেফতার হলেন বিকাশ মিশ্র।

সূত্র : ২৪ ঘন্টা



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here