Latest: West Bengal Assembly Election 2021 : বিজেপির প্রার্থী হলেন অভিনেত্রী শ্রাবন্তী

Latest: West Bengal Assembly Election 2021 : বিজেপির প্রার্থী হলেন অভিনেত্রী শ্রাবন্তী

এক ঘণ্টার ব্যবধানে আজ বৃহস্পতিবার আরেক দফা প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। নতুন করে ৯ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এতে হেভিওয়েটদের মধ্যে রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি লড়বেন বেহালা পশ্চিম কেন্দ্র থেকে। অন্যতম গুরুত্বপূর্ণ ওই কেন্দ্রে শ্রাবন্তীর প্রতিপক্ষ রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

অন্যদিকে, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পুরস্কার হিসেবে পছন্দের কেন্দ্রেই ফের প্রার্থী হলেন বৈশালী ডালমিয়া। বালি থেকে গেরুয়া শিবিরের প্রার্থী হয়েছেন তিনি। তার প্রতিদ্বন্দ্বী তৃণমূলের ড. রানা চট্টোপাধ্যায়। এ ছাড়া লড়াইয়ে রয়েছেন সংযুক্ত মোর্চার প্রার্থী, ছাত্রনেত্রী দীপ্সিতা।

আরও পড়ুন : বাম প্রার্থী মীনাক্ষী কি জায়ান্ট কিলার হতে পারবেন

প্রার্থীদের তালিকা অনুযায়ী, আলিপুরদুয়ার কেন্দ্রের প্রার্থী বদল করা হয়েছে। অর্থনীতিবিদ অশোক লাহিড়ীর পরিবর্তে সুমন কাঞ্জিলালকে প্রার্থী করা হয়েছে। এতদিন কোচবিহার দক্ষিণই ছিল বিধায়ক মিহির গোস্বামীর লড়াইয়ের কেন্দ্র। এবার শিবির বদলানোয় তার যুদ্ধস্থলও পালটে গেল। একুশের নির্বাচনে মিহির গোস্বামী লড়াই করবেন নাটাবাড়ি কেন্দ্র থেকে। তার মূল প্রতিপক্ষ রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের হেভিওয়েট প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষ। ফলে নাটাবাড়ি কেন্দ্রেও সেয়ানে-সেয়ানে লড়াই হতে চলেছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here