Latest: দিদিকে প্রশ্ন করলেই ক্ষুব্ধ হন, উনি আমার চেহারা পছন্দ করেন না: মোদি

Latest: দিদিকে প্রশ্ন করলেই ক্ষুব্ধ হন, উনি আমার চেহারা পছন্দ করেন না: মোদি

রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে মাত্র পাঁচ দিনের মধ্যে তৃতীয়বারের মতো নির্বাচনী প্রচারণায় আসলেন প্রধানমন্ত্রী ও বিজেপি নেতা নরেন্দ্র মোদি (Narendra Modi)। আজ রবিবার (২১ মার্চ) রাজ্যের বাঁকুড়ায় দলীয় জনসভায় যোগ দিয়েছেন তিনি। এর মধ্য দিয়ে এটাই স্পষ্ট হয়, যে কোনোভাবেই হোক এবার বাংলার মসনদে বসতে চায় তারা।

সভায় পশ্চিমবঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়কে (Mamata Banerjee) উদ্দেশ্য করে নরেন্দ্র মোদি বলেছেন, ‘দিদিকে প্রশ্ন করলেই উনি আমার ওপর ক্ষুব্ধ হন। উনি আমার চেহারা পছন্দ করেন না। এখন আমার চেহারা দেখুন আর নাই বা দেখুন, বিজেপির নেতাদের চেহারা আপনার অনেকদিন মনে থাকবে।’

দুর্নীতিমুক্ত সরকার গড়তে বিজেপিকে ক্ষমতায় আনা প্রয়োজন দাবি করে তিনি বলেন, বাম, কংগ্রেস ও তৃণমূল দীর্ঘসময় ক্ষমতায় থেকে বাংলার সোনালি সময় নষ্ট করেছে। তাই সোনার বাংলা গড়ার স্বপ্নকে প্রকৃত অর্থে বাস্তবায়ন করতে হলে বিজেপিকে দরকার।

বিগত ১০ বছর ধরেই দিদি (মমতা) রাজ্যবাসীর সঙ্গে খেলছেন মন্তব্য করে ভারতীয় প্রধানমন্ত্রী বলেন, তবুও আপনার মন ভরেনি। বলছেন আবারও খেলা হবে। আমি বলি, এবার আপনার খেলা শেষ হবে। বিজেপির মাধ্যমে রাজ্যে বিকাশ শুরু হবে।

আরও পড়ুন : ‘শুভেন্দু যা বলছে, তাই হবে’, ছেলের উপর আস্থা রেখেই শাহর সভায় রওনা শিশিরের

জনগণের স্বপ্ন ও বাংলার বিকাশকে আর লাথি মারতে দেবো না। দেশের জন্য নিজের মাথা উৎসর্গ করেছি। সেখানে তৃণমূল কর্মীরা দিদির ছবি আঁকছেন। দিদি, সিন্ডিকেট, কাটমানি ও দুর্নীতিবাজদের খেলা চলবে না, যোগ করেন তিনি।

অভিযোগ করে বলেন, দিদি তোষণ আর ভোটব্যাঙ্কের রাজনীতি করেন। তিনি যদি এই রুপ আরো ১০ বছর আগে দেখাতেন, তাহলে তার সরকার বাংলার ক্ষমতায় আসতো না। আগামী ২ মে দিদিকে বিদায় দেবে বলে স্থির করেছে বাংলার জনগণ। এরপরই আসল পরিবর্তন আসবে।

আগামী ২৭ মার্চ থেকে পশ্চিমবঙ্গে ভোটগ্রহণ শুরু হবে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here