Latest: মাঝপথে রোড শো থামিয়ে দেবের প্রস্থান

Latest: মাঝপথে রোড শো থামিয়ে দেবের প্রস্থান

ঝাড়গ্রাম ও শিলদা: নায়ক এলেন কিন্তু মন ভরল না দর্শকদের! রবিবার দুপুরে ঝাড়গ্রাম শহরে রোড শো গন্তব্যে পৌঁছনোর আগেই মাঝপথে প্রস্থান করলেন নায়ক! শিলদার সভায় চলে গেলেন তৃণমূলের সাংসদ অভিনেতা দীপক অধিকারী, দেব। এদিন সাড়ে ১১ টায় রোড শো-র নির্ধারিত সময় থাকলেও অরণ্য শহরের পুরাতন ঝাড়গ্রাম থেকে বেলা ১ টা নাগাদ শুরু হয় দেবের রোড শো। সঙ্গে ছিলেন ঝাড়গ্রাম বিধানসভার তৃণমূল প্রার্থী বিরবাহা হাঁসদা।

দেবকে দেখার জন্য শহরের মেন রোডের দু’ধারে বহু লোকজন ভিড় করেছিলেন। দেবকে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়ে জনতা। অনেকে নাচতে শুরু করেন। উৎসাহী যুবকেরা দেবের ছবির গান ও সংলাপ চিৎকার করে আওড়াতে থাকেন। দেব হাসিমুখে জোড়হাতে সবাইকে নমস্কার করেন। অটোগ্রাফও দেন। মহিলারাও দেবকে দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েন। কিন্তু রোড শো জামদা পর্যন্ত যাওয়ার কথা থাকলেও মাঝপথেই দেব চলে যান বেলপাহাড়ি ব্লকের শিলদায়। ফলে হতাশ হন রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা বহু লোকজন। দেব চলে যাওয়ায় একাংশ তৃণমূল কর্মীকে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।

মাঝপথে রোড শো থামিয়ে দেবের প্রস্থান - West Bengal News 24

শিলদার নীলকমল মাঠে বিনপুরের প্রার্থী দেবনাথ হাঁসদার সমর্থনে আয়োজিত সভায় দেব বলেন, “আমি অনুরোধ করব আপনাদের। যদি মনে হয় আমাদের দিদি আপনাদের জন্য কাজ করেছেন তবে প্লিজ দিদিকে আপনারা ভোটটা দেবেন।” বিজেপির সমালোচনা করে দেব বলেন, “বাংলায় ধর্মের রাজনীতি নয়, বাংলায় শিখ-হিন্দু-মুসলিম সমস্ত ধর্মের লোকেরা ভালোভাবে থাকবে। হাসি খুশিতে থাকবে। বন্ধুত্বে থাকবে। এখানে হিন্দু-মুসলিমকে আলাদা করার কোন জায়গা নেই।”

দিদির দলকে জেতানোর আবেদন জানিয়ে দেব বলেন, “মানুষ আমাদের সঙ্গে আছে। মানুষের ভালবাসা আমাদের সঙ্গে আছে।”



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here