Latest: Suvendu Adhikari : জিতে প্রথম বিজয় সমাবেশ জঙ্গলমহলে: শুভেন্দু

Latest: Suvendu Adhikari : জিতে প্রথম বিজয় সমাবেশ জঙ্গলমহলে: শুভেন্দু

খড়িকামাথানি ও গিধনি: রাজ্যের ক্ষমতায় বিজেপি আসার পরে প্রথম বিজয় সমাবেশটি জঙ্গলমহলে করবেন বলে জানিয়ে দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার ঝাড়গ্রাম জেলায় দলীয় প্রার্থীদের সমর্থনে জোড়া সভা ও রোড শো করেন শুভেন্দু। প্রতিটি কর্মসূচিতেই ছিল উপচে পড়া ভিড়।

এদিন দুপুরে নয়াগ্রাম বিধানসভার প্রার্থী বকুল মুর্মুর সমর্থনে খড়িকামাথানিতে প্রথম সভাটি করেন শুভেন্দু। ওই সভায় শুভেন্দু ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘তোলাবাজ ভাইপো’ বলে কটাক্ষ করে বলেন, “ভোটের ফলে বিজেপি জিতবে, সরকার গড়বে। তোলাবাজ ভাইপো জেলে যাবে।”

আরও পড়ুন : বিজেপি ক্ষমতায় এলে সুন্দরবন হবে আলাদা জেলা : অমিত শাহ

এদিন ওই সভার পরে গোপীবল্লভপুর বিধানসভার প্রার্থী সঞ্জিত মাহাতোর সমর্থনে তপসিয়া থেকে চন্দ্রি পর্যন্ত রোড শো করেন শুভেন্দু। শুভেন্দুকে ছোঁয়ার জন্য রাস্তার দু’ধারের জনতার মধ্যে হুড়োহুড়ি শুরু হয়ে যায়। বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জেতানোর আবেদন করেন শুভেন্দু। বিকেলে বিনপুর বিধানসভার প্রার্থী পালহান সরেনের সমর্থনে জামবনির গিধনিতে সভা করেন শুভেন্দু।

Suvendu Adhikari : জিতে প্রথম বিজয় সমাবেশ জঙ্গলমহলে: শুভেন্দু - West Bengal News 24

খড়িকামাথানি ও গিধনির দু’টি সভাতেই শুভেন্দু কড়া ভাষায় তৃণমূলের সমালোচনা করেন। খড়িকামাথানির সভায় ঝাড়গ্রামের একাংশ সংবাদিকের বিরুদ্ধেও সরব হন শুভেন্দু। তিনি বলেন, “ঝাড়গ্রামের কিছু সাংবাদিক প্রচার করছে লালগড়ে নাড্ডাজির (বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা) নাকি লোক হয়নি। পুরোটাই মিথ্যা প্রচার। নাড্ডাজির সভায় বিপুল সংখ্যক লোক হয়েছিল।

জঙ্গলমহলে বিজেপির সভায় জনজোয়ার হয়। সেটা দেখেই আমি বিজেপিতে যোগ দিয়েছি।” দুই সভায় বিজেপির নির্বাচনী ইস্তেহারের উল্লেখ করে শুভেন্দুর দাবি, “নরেন্দ্র মোদীর নেতৃত্বে আমরা ‘সোনার বাংলা’ গড়বই।”



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here