Latest: অসহায়দের ভিক্ষা নয়, সম্মান দিতে বিজেপিতে এসেছি: মিঠুন চক্রবর্তী

Latest: অসহায়দের ভিক্ষা নয়, সম্মান দিতে বিজেপিতে এসেছি: মিঠুন চক্রবর্তী

আসন্ন বিধানসভা নির্বাচনের আগে সবচেয়ে বড় চমক মিঠুন চক্রবর্তীর বিজেপি শিবিরে যোগদান। বিজেপিতে যোগ দিয়ে মঞ্চে দাঁড়িয়ে শুধু ভারতীয় জনতা পার্টির পতাকা হাতেই নেননি, একসঙ্গে বলেছিলেন তিনি বিষাক্ত গোখরো সাপের মত এবার খেলবেন। ইতিমধ্যেই প্রচারেও নেমেছেন। পাশাপাশি কলকাতার ভোটারও হয়েছেন তিনি।

আরও পড়ুন : রাজ্যে বহিরাগত কারা? ২০ মিনিটের মধ্যে মোদিকে জবাব দিলেন মমতা

তবে যোগদান পর্ব জাঁকজমকপূর্ণ হলেও, তাকে মানুষ যেভাবে ট্রোল করেছেন তাতে জনপ্রিয়তা খানিকটা কমেছে বলেই ধারণা অনেকেরই। মানুষের ‘ভুল’ ধারণা বদলাতে এখনও মরিয়া তিনি। তিনি জানালেন, নীতির উপর তার ভরসা। মমতা ব্যানার্জির সঙ্গে নীতি বিরোধ হয়েছে বলেই তিনি সরে এসেছিলেন। আর তার প্রধান এবং প্রথম লক্ষ্যই অসহায় মানুষের পাশে দাঁড়ানো। যে স্বপ্নটা ১৮ বছর বয়সে দেখেছিলেন, সেটা বিজেপির মতো বড় দল ছাড়া পূরণ করা সম্ভব না।

তিনি বলেন, ‘অসহায়দের ভিক্ষা নয়, সম্মান দিতে চাই বলেই বিজেপিতে এসেছি।’ তবে শুধু অসহায়ের পাশে দাঁড়ানো নয়, আরও বেশ কিছু পরিকল্পনা তার রয়েছে। একাধিকবার তার বক্তব্যে স্পষ্ট করে তিনি জানিয়েছেন, খ্যাতির জন্য তিনি রাজনীতিতে আসেননি। তিনি আরও জানান, বাম আমলে, পরবর্তীতে মমতা ব্যানার্জি, এমনকি দিল্লি, মুম্বাইতেও ভোটে দাঁড়ানোর আবেদন করা হয়েছিল তাকে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here