Latest: West Bengal Assembly Election 2021 : ঝাড়গ্রামে উন্নয়ন-প্রতিশ্রুতিতে উপুড়হস্ত অমিত শাহ

Latest: West Bengal Assembly Election 2021 : ঝাড়গ্রামে উন্নয়ন-প্রতিশ্রুতিতে উপুড়হস্ত অমিত শাহ

রগড়া: বিজেপি রাজ্যের ক্ষমতায় এলে আদিবাসী যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য জঙ্গলমহল বিকাশ বোর্ড গঠন করা হবে বলে প্রতিশ্রুতি দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইলের রগড়া স্কুল মাঠের জনসভায় অমিত জানান, বিজেপি পশ্চিমবঙ্গের ক্ষমতায় এসে ওই বোর্ড গড়ে প্রতিটি আদিবাসী পরিবার পিছু একজনের কাজের ব্যবস্থা করবে। সেই সঙ্গে জঙ্গলমহলে ম্যালেরিয়া ও ডেঙ্গু নির্মূল করা হবে দেড় বছরের মধ্যে। অমিত বলেন, “দিদির সঙ্গে ম্যালেরিয়ার সখ্যতা রয়েছে।

West Bengal Assembly Election 2021 : ঝাড়গ্রামে উন্নয়ন-প্রতিশ্রুতিতে উপুড়হস্ত অমিত শাহ - West Bengal News 24

আপনারা দিদিকে তাড়ান, আমরাও ম্যালেরিয়া তাড়িয়ে ছাড়ব।” এদিন সভায় জঙ্গলমহলের জন্য ঢালাও প্রতিশ্রুতি দেন অমিত। দিদি-ভাইপো বিশেষণে মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে তিনি বলেন, “নরেন্দ্র মোদী আদিবাসীদের উন্নয়ন চান আর বাংলার দিদি তাঁর ভাইপোর উন্নয়ন করতে চান।” ঝাড়গ্রামে অল ইন্ডিয়া মেডিক্যাল সায়েন্সের ধাঁচে অত্যাধুনিক হাসপাতাল, ঝাড়গ্রামে আদিবাসী স্বাধীনতা সংগ্রামীদের সংগ্রহশালা, সুবর্ণরেখা নদীতে বাঁধ, বাড়ি-বাড়ি নলবাহিত পরিস্রুত পানীয় জল, কেন্দু পাতা সহ ৪৯ টি বনজ সম্পদের ন্যায্য মূল্য নির্ধারণ, আদিবাসী মহিলাদের ট্রেনে-বাসে বিনা ভাড়ায় সফর, অনলাইনে আদিবাসীদের কাস্ট সার্টিফিকেট পাওয়ার ব্যবস্থার মতো নানা আশ্বাস দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন : ‘মহাগুরু’কে দেখতে ঝাড়গ্রামের মুখ্যসরণিতে জনস্রোত

ঝাড়গ্রাম জেলার বিজেপি প্রার্থীদের জেতানোর আবেদন করে অমিত বলেন, “২৭ তারিখ সকাল সকাল বুথে গিয়ে পদ্মফুলে বোতাম টিপে নরেন্দ্র মোদীর নেতৃত্বে সোনার বাংলা গড়ার প্রক্রিয়া শুরুর কাজ সুনিশ্চিত করুন।” তৃণমূলের নেতা-কর্মীদের ‘কাটমানি খোর’ বলে সমালোচনা করে অমিত বলেন, “আমরা কাউকে কাটমানি খেতে দেব না। যারা দুর্নীতি করেছে, গরিব মানুষের টাকা লুঠ করেছে, বিজেপি সরকার ক্ষমতায় এলে তাদের জেলে পোরার হুঁশিয়ারি দেন অমিত।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here