Latest: ভোট মিটতেই পুরোনো মামলায় গ্রেফতার ছত্রধর

Latest: ভোট মিটতেই পুরোনো মামলায় গ্রেফতার ছত্রধর

ফের গ্রেফতার ছত্রধর মাহাতো (Chatradhar Mahato)। একটি পুরোনো খুনের মামলায় (Muder Case) তাঁকে গ্রেফতার (Arrest) করল NIA. লালগড়ে (Lalghar) তৃণমূল (TMC) নেতার বাড়ি যায় NIA ৪০ জনের একটি টিম। সেখান থেকেই ছত্রধরকে গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই তাঁকে কলকাতায় নিয়ে আসা হয়েছে।

২০০৯ সালে সিপিএম নেতা (CPIM Leader) প্রবীর মাহাতোকে (Prabir Mahato) খুনের মামলায় ছত্রধর মাহাতোকে গ্রেফতার করেছে NIA. তদন্তকারী সংস্থার নোটিশ সত্ত্বেও হাজিরা না দেওয়ায় তাঁকে গ্রেফতার করা হয়েছে। হাজিরা প্রসঙ্গে অবশ্য ছত্রধর আগেই জানিয়ে ছিলেন, তিনি হাজিরা দিতে চান না, তেমনটা নয়। শারীরিক অসুস্থতার জন্য যেতে পারেননি, সেটা তিনি আদালত ও NIA-কে জানিয়েছি। তিনি আইনে আস্থাশীল। আদালতকে সম্মান করেন।

আরো পড়ুন :ঝাড়গ্রামের ভোট নির্বিঘ্নে, ১২ বছর পরে ভোটের লাইনে ছত্রধর

তবে পুরোনো এই খুনের মামলা প্রসঙ্গে ছত্রধর বলেছিলেন, “আমি ১০ বছর জেলে ছিলাম। যে মামলা চলছিল, বিচারাধীন, সেই মামলা হাতে নিয়ে নেওয়া রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। বিচারধীন মামলা, তাই এর বেশি কিছু বলা সম্ভব নয়।”

উল্লেখ্য, ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্রের অন্তর্গত লালগড় কেন্দ্রে শনিবার প্রথম দফার নির্বাচনে ভোট দেন সস্ত্রীক ছত্রধর মাহাতো। এক দশকেরও বেশি সময় পর কোনও নির্বাচনে ভোট দিলেন তিনি। এবং ভোট দিয়ে ছত্রধরের দাবি ছিল, ফের রাজ্যে ক্ষমতায় আসতে চলেছে তৃণমূল।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here