Latest: হুইলচেয়ারে টানা ৮ কিলোমিটার মিছিল করলেন মুখ্যমন্ত্রী

Latest: হুইলচেয়ারে টানা ৮ কিলোমিটার মিছিল করলেন মুখ্যমন্ত্রী

এদিন, নির্ধারিত সূচি অনুযায়ী সকাল ১১টায় রোড শো শুরু করেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামের রেয়াপাড়ায় ক্ষুদিরাম মোড় থেকে ঠাকুরচক পর্যন্ত মিছিল করেন তিনি। এছাড়াও তিনি হুইলচেয়ারে বসেই পৌঁছে যান নন্দীগ্রামের কয়েকটি গ্রামে।

সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করেন নেত্রী। এরপর আরও তিনটি জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমদাবাদ হাইস্কুল মাঠেও সভা রয়েছে তৃণমূলনেত্রীর। নন্দীগ্রামে ভোটপ্রচারের শেষলগ্নে ফের কী বলেন মমতা, সেদিকে চোখ রয়েছে রাজনৈতিক মহলের একাংশের।

আরও পড়ুন : বিজেপির বিরুদ্ধে আমি একাই ১০১: মুখ্যমন্ত্রী

এবারের বিধানসভা নির্বাচনে অন্যতম মূল লড়াই নন্দীগ্রামে। একদা দলের সৈনিক শুভেন্দু অধিকারীরই প্রতিপক্ষ হিসেবে ভোটে লড়ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটের শুরু থেকেই মমতা বনাম শুভেন্দু দ্বৈরথে সরগরম রাজ্য রাজনীতি।

প্রায় রোজদই একে অপরের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে আধলাখেরও বেশি ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়েছেন নন্দীগ্রামের BJP প্রার্থী। অন্যদিকে, শুভেন্দুকে মীরজাফর, গদ্দার বলে তোপ দেগেছেন মমতা।

রবিবার সাগরের সভা থেকে প্রাক্তন দলনেত্রীকে নিশানা করে শুভেন্দু বলেছেন, ‘বেগমকে হারাচ্ছি। যতই নাটকবাজি করুন না কেন। কোনও কাজে লাগবে না।’ তিনি আরও বলেন, ‘তোষণবাজ তৃণমূল সরকারকে তাড়াতে হবে।

আমিও তৃণমূল করতাম। ওখানে ল্যাম্পপোস্ট হয়ে থাকতে হবে। তোলাবাজ ভাইপোকে নেতা মানতে হবে। আমরা বললাম, ভাইপোকে নেতা মানতে পারব না।’ অন্যদিকে, শিশির অধিকারী ও শুভেন্দু অধিকারীকে পালটা আক্রমণ শানিয়েছেন তৃণমূল সুপ্রিমোও।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here