Latest: যাদবপুরে বিজেপির প্রচারে পুলিশের বাধা, ধুন্ধুমার পরিস্থিতি

Latest: যাদবপুরে বিজেপির প্রচারে পুলিশের বাধা, ধুন্ধুমার পরিস্থিতি

পুলিশের বিরুদ্ধে বিজেপি প্রার্থীকে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠলো ।সোমবার সকালে উত্তপ্ত হয়ে উঠল যাদবপুরের পঞ্চসায়র এলাকা। বেশকিছু বিজেপি কর্মীরা পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। ১০ এপ্রিল যাদবপুর আসনে নির্বাচন। সবদলের প্রার্থীরা নিজেদের এলাকায় প্রচার চালাচ্ছে ।

সোমবার সকালে দলীয় কর্মীদের নিয়ে যাদবপুর বিধানসভার পঞ্চসায়রে প্রচারে নামেন বিজেপি প্রার্থী রিংকু নস্কর। শহিদ কলোনিতে ঢোকার মুখে বিজেপি প্রার্থী ও কর্মীরা দেখেন এলাকায় গার্ডরেল দিয়ে রাস্তা আটকানো । বিজেপি কর্মীদের অভিযোগ শহিদ কলোনিতে ঢুকতে বাধা দেওয়া হয় । তারপরে পুলিশের সঙ্গে বাকযুদ্ধ বাঁধে বিজেপির নেতাদের ।

আরো পড়ুন :সল্টলেকের সেন্ট্রাল পার্কে বিধ্বংসী আগুন , প্রায় ৭০টি ঝুপড়ি পুড়ে ছাই

বিজেপি কর্মীরা গার্ডরেল ভেঙে কলোনির ভিতরে ঢোকার চেষ্টা করেন ।এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। একসঙ্গে এত লোক যাওয়ার অনুমতি নেই সেই কারণেই ৫ জনকে যেতে বলা হয়েছিল পুলিশের তরফে জানা যায় । পুলিশের এমন নির্দেশ শুনতে রাজি নয় বিজেপি কর্মীরা। রিঙ্কু নস্করের অভিযোগ তৃণমূল প্রার্থীরা বাড়ি বাড়ি গিয়ে প্রচার করলে কোনও দোষ হচ্ছে না।

শহিদ কলোনি এলাকায় বিজেপির সংগঠন মজবুত তাই এখানে আমাদের ঢুকতে দেওয়া হচ্ছে না এখানে । রিংকুদেবীর বলেন পুলিশের এই দ্বিচারিতা আমরা মানব না।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here