Latest: বিজেপির মতো এতবড় দাঙ্গাবাজ আর নেই: মমতা বন্দ্যোপাধ্যায়

Latest: বিজেপির মতো এতবড় দাঙ্গাবাজ আর নেই: মমতা বন্দ্যোপাধ্যায়

রাজ্যের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপির মতো এতবড় দাঙ্গাবাজ আর নেই। আপনি শান্তিতে আছেন তারা আগুন জ্বালিয়ে দেবে।

শুক্রবার রাজ্যে বিধানসভা নির্বাচন উপলক্ষে কুচবিহার জেলার দিনহাটায় দলীয় সমাবেশে বক্তব্য রাখার সময় মমতাma বন্দ্যোপাধ্যায় এই মন্তব্য করেন। বিজেপিকে টার্গেট করে মমতা বলেন, ‘সংখ্যালঘু ভাই-বোনেদের কাছে আমার একটা অনুরোধ মাথা ঠাণ্ডা করে কাজ করবেন। আর হায়দরাবাদ থেকে একটা বিজেপির গাই এসেছে। তিনি বিজেপির কাছ থেকে টাকা নিয়েছে। ফুরফুরা শরীফের কেউ নয়, ওদের একটা ‘বাচাল ছেলে’ আছে, সেই ছেলেটাকে টাকা দিয়ে সংখ্যালঘুদের ভোট ভাগ করার চেষ্টা করছে। সংখ্যালঘুদের একটা ভোটও ভাগ করবেন না। তপশিলীরা ভাগ করবেন না, আদিবাসীরা ভাগ করবেন না, সাধারণ মানুষ ভাগ করবেন না। যতই ভয় দেখাক।’

আরো পড়ুন : এবার মঞ্চ থেকেই বেফাঁস মন্তব্য মমতার! তৃণমূল প্রার্থীদের মধ্যে রয়েছে একাধিক ‘গদ্দার’

বিশ্লেষকরা বলছেন মমতা হায়দরাবাদের বিজেপি’র গাই এবং একটা বাচাল ছেলে বলতে নাম উল্লেখ না করে ‘মিম’ প্রধান ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি এবং ‘আইএসএফ’প্রধান ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকিকে কটাক্ষ করেছেন।

বিজেপি সম্পর্কে মমতা বলেন, ‘ওরা গিয়ে কুরকুর করে বলবে, ওরে ওরা তো মুসলিম, তুই তো হিন্দু, ভোটটা দিবি না। তাহলে মমতা ব্যানার্জি কী হিন্দু না মুসলিম? আমার টাইটেলটা তো আমি ব্রাহ্মণের ঘরে মেয়ে। কিন্তু আমি যদি বলতে পারি, ‘হিন্দু-মুসলিম-শিখ-খ্রিস্টান সবাই আমার ভাই-বোন, ওরা কোন হরিদাস?’ বিজেপি বিভিন্ন জায়গায় তাণ্ডব চালানো সত্ত্বেও আমি নির্বাচনের জন্য শান্ত আছি, ওদের কাউকে আমি রেহাই দেবো না। আমি লড়াই জানি, লড়াই আমি করে নেবো বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এ রাজ্যে ২৭ মার্চ থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। এরইমধ্যে দ্বিতীয় দফার ভোট গ্রহণ শেষ হয়েছে। ২৯ এপ্রিল পর্যন্ত মোট ৮ দফায় ভোটগ্রহণ হবে। ফল ঘোষণা হবে ২ মে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here