Latest: মমতাদির জন্য ভালোবাসা ও সম্মান : জয়া বচ্চন

Latest: মমতাদির জন্য ভালোবাসা ও সম্মান : জয়া বচ্চন

মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় এলে বাংলার আরো উন্নতি হবে বলে মন্তব্য করেছেন বলিউড তারকা জয়া বচ্চন। আজ সোমবার পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচারে নেমে তিনি এ কথা বলেন। কলকাতায় প্রচারের শুরুতেই অভিনেত্রী বলেন,“মমতাদির জন্য ভালোবাসা ও সম্মান”। ‘এখানে অভিনয় করতে আসিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াইকে সম্মান করি।’

প্রচারের আগে তৃণমূল কংগ্রেস ভবনে বৈঠক করেন জয়া বচ্চন। সেখানে তিনি বলেন, ‘একনায়কতন্ত্রের বিরুদ্ধে লড়ছেন মমতা। তিনি ফের ক্ষমতায় এলে বাংলার আরো উন্নতি হবে।’ বিরোধীদের উদ্দেশে জয়া বলেন, ‘মমতাকে যারা পছন্দ করেন না, তাদের বলব লজ্জা লজ্জা।’ বাংলায় তাকে প্রচারের জন্য পাঠানোয় সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদবকে ধন্যবাদ জানান তিনি।

আরো পড়ুন : পশ্চিমবঙ্গ-আসামে ‘নিশ্চিত জয়ের’ দাবি করল বিজেপির

জয়া বচ্চনের এ রাজ্যে আসাকে অবশ্য মোটেই ভালো চোখে দেখছে না বিজেপি। পদ্ম শিবিরের বঙ্গ সভাপতি দিলীপ ঘোষ বলেন, জয়া বচ্চনকে কতজন চেনেন? জয়া বচ্চনের সঙ্গে এখন বাংলার কী সম্পর্ক, সে সম্পর্কেও প্রশ্ন ছুঁড়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, এখানে আসতে আর কেউ রাজি নন বলে জয়া বচ্চন এসেছেন।

অন্যদিকে জয়া বচ্চনকে কিছুটা নরম সুরে আক্রমণ করেছেন বাবুল সুপ্রিয়। তিনি জানিয়েছেন, তাঁর সঙ্গে সুপরিচিতি রয়েছে। বিজেপির বিরুদ্ধে বক্তব্য রাখলেও আমার বিরুদ্ধে তিনি কিছু বলবেন না।

৫ এপ্রিল থেকে চারদিন রাজ্যে তৃণমূলের হয়ে প্রচার চালাবেন জয়া বচ্চন। তৃণমূলের হয়ে চারটি বড় রোড শো করবেন। এছাড়া টালিগঞ্জে তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে রোড শো করতে দেখা যেতে পারে তাকে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here