Latest: এক পায়ে বাংলা জয় করব, দুই পায়ে দিল্লি : মমতা

Latest: এক পায়ে বাংলা জয় করব, দুই পায়ে দিল্লি : মমতা

রাজ্যে জমে উঠেছে বিধানসভা নির্বাচনী প্রচার-প্রচারণা। পশ্চিমবঙ্গ জয় করে দিল্লির ক্ষমতায়ও বসবে তৃণমূল কংগ্রেস। নির্বাচনী জনসভা থেকে এমন চ্যালেঞ্জই ছুড়ে দিয়েছেন মমতা ব্যানার্জি। তিনি বলেন, ‘এক পায়ে বাংলা জয় করব, দুই পায়ে দিল্লি।’ আজ সোমবার (৫ এপ্রিল) হুগলি জেলার চুঁচুড়া এবং চণ্ডীতলার সভা থেকে এমন কথা বলেন মমতা।

আরও পড়ুন : কচিকাঁচাদের নিয়ে জন্মদিন উদযাপন তরুণ ক্রিকেটরের

এ রাজ্যে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে মার্চে। বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বেশ জোরালো প্রচার চালাচ্ছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। একইভাবে বাংলার ক্ষমতা দখলে রাখতে পুরোদমে প্রচার চালাচ্ছে তৃণমূল। প্রতিদিনই একাধিক সভা করছেন তৃণমূল প্রধান। জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী তিনি। মমতার ভাষ্য, ‘আমি যেখানে দাঁড়াব, সেখানেই জিতব।’ এদিন বিজেপিকে দিল্লি থেকে সরানোর ডাক দিয়ে মমতা বলেন, ‘এক পায়ে বাংলা জয় করব, দুপায়ে দিল্লি। বিজেপিকে বাংলা ও দিল্লি থেকে সরাতে তৃণমূলই একমাত্র ভরসা।’

এদিন নিজেকে রয়্যাল বেঙ্গল টাইগার আখ্যা দিয়ে মমতা বলেন, গুজরাট থেকে আসা কাউকে দিয়ে বাংলা শাসন করানো হবে না। জনসভা থেকে বিজেপিকে আক্রমণের পাশাপাশি আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকিকেও কটাক্ষ করেন মমতা। তিনি বলেন, বাংলার সংখ্যালঘু ভোট কোনোদিনও ভাগ হবে না। কারণ সব সংখ্যালঘু ভোট পড়বে তৃণমূলে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here