Latest: ‘নিজের দলের পোলিং এজেন্টদেরও গালাগালি দিচ্ছেন দিদি’ : Narendra Modi

Latest: ‘নিজের দলের পোলিং এজেন্টদেরও গালাগালি দিচ্ছেন দিদি’ : Narendra Modi

আজ কৃষ্ণনগরে (Krishnanagar) জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। সেখান থেকে মমতা বন্দোপাধ্যায়কে (Mamata Banerjee) আক্রমণ করে বলেন দিদির রাগ শুধু বিজেপি আর আমার ওপরই নয়। তিনি বিশ্বাসঘাতকতা করেছেন রাজ্যের যুব সম্প্রদায়, মা, বোনেদের ওপর। বাংলার মা, বোনেরা তাঁকে দিয়েছিলেন। কিন্তু দিদি তা রক্ষা করতে পারেননি। তাই তাঁরা এবার দিদিকে সাজা দিতে চায়।

পাশাপাশি তৃণমূলের আমলে হস্তশিল্প, ব্যবসা, বিপণন, বিনিয়োগ অগ্রাধিকারগুলির মধ্যে নেই। দিদির তৃণমূল ‘তোলাবাজি’ বিশেষজ্ঞ, দিদির টিএমসি কাট-মানি বিশেষজ্ঞ।, দিদির টিএমসি বিজেপি কর্মীদের হত্যার বিশেষজ্ঞ। দিদির টিএমসি কারচুপিতে বিশেষজ্ঞ, বলে আক্রমণ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আরও পড়ুন : চতুর্থ দফার নির্বাচনে প্রাণ গেল ৫ জনের

আরও বলেন, দিদির ক্রোধের কারণ কেবল বিজেপি ও মোদিই নয়, যাদের বিশ্বাস দিদি ভেঙে গেছে যে সংখ্যালঘু সম্প্রদায় দিদিকে সমর্থন করিয়েছিল তারা হতাশায় ভুগছে তাই তিনি ক্রমাগত তাঁদের কাছে ভোটের আবেদন করছে। এও বলেন, দিদি নির্বাচন কমিশন, সিএপিএফ, ইভিএম সবকিছুকেই গালাগালি করছেন। এখন তার নিজের দলের পোলিং এজেন্টদেরও গালাগালি দিচ্ছেন। তিনি এতটাই মরিয়া যে তিনি বাংলার ভোটারদের অপমান করছেন, বলে অভিযোগ জানান মোদি। আরও বলেন, বাংলায় শুধু বিজেপিই লড়ছে না, বাংলার মানুষও পরিবর্তনের জন্য নির্বাচনে লড়ছে।

সূত্র : লেটেস্টলি



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here